আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
তারাকান্দায় হাতপা বাধা মহিলার মরদেহ উদ্ধার কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন
||
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ১১, ২০২০, ৫:০৬ অপরাহ্ণ




সাগর-রুনি হত্যাকান্ডের ৮ বছরেও তদন্তে নেই দৃশ্যমান অগ্রগতি!

অনলাইন ডেস্ক :

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক গোলাম মোস্তফা সারোয়ার সাগর ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন নাহার রুনি রাজধানীর পশ্চিম রাজাবাজারে নিজ বাসায় আততায়ির হাতে খুন হন।

তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন ৪৮ ঘন্টার মধ্যে হত্যাকারীদের গ্রেফতারের আশ্বাস দিলেও ৮ বছরেও ৪৮ ঘন্টার হিসেব মেলেনি।

চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের পর নিহত রুনির ভাই নওশের আলম রোমান রাজধানীর শেরেবাংলা নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। রহস্য উদঘাটন করতে না পারায় চারদিনের মাথায় মামলার তদন্তভার থানা পুলিশ থেকে ডিটেকটিভ ব্রাঞ্চে হস্তান্তর করা হয়। দুই মাস ধরে তদন্ত করে ডিবি পুলিশ। কিন্তু রহস্য উদঘাটনে ব্যর্থ হয়।

পরে হাইকোর্টের নির্দেশে ২০১২ সালের ১৮ এপ্রিল তদন্তভার দেয়া হয় র‌্যাবকে। হত্যাকান্ডের পর থেকে মামলার তদন্ত প্রতিবেদন দাখিলে ধার্য করা ৭১টি তারিখ পার হলেও আলোর মুখ দেখেনি প্রতিবেদন।

দেয়া হয়েছে নতুন তারিখ। তবে, তাতেও প্রতিবেদন আলোর মুখ দেখবে কি-না তা নিয়ে সন্দিহান সাংবাদিক মহল। তদন্তে দৃশ্যমান কোন অগ্রগতি না থাকায় ক্ষোভ প্রকাশ করেছেন সাংবাদিকরা।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে রিপোটার্স ইউনিটিতে আয়োজিত সমাবেশে তারা ক্ষোভ ও হতাশা জানান। বলেন, দ্রুততম সময়ে এ হত্যাকান্ডের তদন্ত প্রতিবেদন প্রকাশ করা না হলে, আইনের শাসনের প্রতি মানুষের আস্থা হারাবে। এসময়, মোবাইল ফোনে সাগরের মা-ও যোগ দেন। তিনি তার ছেলে ও পুত্রবধুকে হত্যার দ্রুত বিচার দাবি করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১