আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্যামল ঘোষ || উপজেলা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : মে, ১৩, ২০২২, ১১:৪৯ অপরাহ্ণ




সাংবাদিক সুরেশ কৈরীর ২২তম মৃত্যু বার্ষিকী

ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, দৈনিক সংবাদের প্রতিনিধি, ক্রীড়া সংগঠক, ধারাভাষ্যকার সুরেশ কৈরীর আজ শুক্রবার (১৩/০৫/২০২২) ২২তম মৃত্যু বার্ষিকী।
সাংবাদিকতা বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এম.এ পাশ করে দৈনিক সংবাদে যোগদান করেন। ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন অব জার্নালিস্ট (আইওজে) এর সদস্য ছিলেন তিনি। স্থানীয় জাতীয় সংবাদপত্র দৈনিক জাহানের সাব-এডিটর হিসাবেও কাজ করেন। গৌরীপুর সমাচার নামে তিনি একটি সংবাদপত্রের সম্পাদক, আদর্শ পরিবার সংস্থা পরিচালিত পরিবার পরিকল্পনা সেবা প্রকল্পের নির্বাহী হিসাবে দায়িত্ব পালন করেন। সংবাদপত্র জগতে সাংবাদিক সুরেশ কৈরী ছিলেন গৌরীপুরের সাংবাদিকদের অগ্রপথিক।
সাংবাদিকতায় অবদান রাখায় গৌরীপুর পৌরসভা থেকে সাংবাদিক সুরেশ কৈরীকে মরণোত্তর স্বাধীনতা পদকে ভূষিত করেন। গৌরীপুর পৌরসভা তাঁর সম্মানে শহরের একটি রাস্তার নামকরণ করেন। তাঁর মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষ্যে বিশেষ কীর্ত্তন, পুষ্পমাল্য অর্পণ, সেরা সাংবাদিকদের সম্মাননা প্রদান ও স্মরণসভার আয়োজন করেছে। এছাড়াও যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে স্মরণ সভা ও ক্রীড়া, সাহিত্য ও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সুরেশ কৈরী পদক প্রদান করছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০