আজ শনিবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
আহত সাংবাদিক রফিক বিশ্বাসকে দেখতে গেলেন, উপজেলা চেয়ারম্যান -এড,ফজলুল হক গৌরীপুরে কাউন্সিলর পদে আইনী লড়াইয়ে বিজয়ী হলেন এসএম আলী আহাম্মদ! ঈশ্বরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী তারাকান্দায় পানিসম্পদ সেবা সপ্তাহের উদ্ভোধন তারাকান্দায় ৬ মাসে সড়কে ঝরল ১৮ প্রাণ ঈশ্বরগঞ্জে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ তারাকান্দায় প্রেসক্লাবের সভাপতি রফিক বিশ্বাসকে হাসপাতালে দেখতে গেলেন ফুলপুর প্রেসক্লাব সভাপতি গৌরীপুরে পহেলা বৈশাখে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক উৎসব গৌরীপুরে স্বজন সমাবেশের উদ্যোগে বর্ষবরণ উৎসব মানবিক চিকিৎসক সোহানুর রহমান সোহান
||
  • প্রকাশিত সময় : মে, ১, ২০২০, ৬:০৯ অপরাহ্ণ




সাংবাদিক সজল ভুঁইয়া ওপর হামলার আসামি গ্রেফতারে স্মারকলিপি

নরসিংদী প্রতিনিধি :

বেসরকারি টেলিভিশন এসএ টিভির নরসিংদী জেলা প্রতিনিধি সজল ভুঁইয়ার ওপর হামলার ঘটনায় থানায় দায়েরকৃত মামলার প্রধানসহ সকল আসামিকে আগামী ৪৮ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবি জানিয়ে রায়পুরা থানার অফিসার ইনচার্জ বরাবর স্বারকলিপি প্রদান করা হয়েছে।

পূর্ব ঘোষিত তিনদিনের কর্মসূচীর অংশ হিসেবে প্রথম দিন শুক্রবার অফিসার ইনচার্জ মহসিনুল কাদিরের হাতে এই স্বারকলিপি দেন সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির আহ্বায়ক মেহেদী হাসান রিপন ও সদস্য সচিব মো. মোস্তফা খান। এসময় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে বৃহস্পতিবার দুপুরের রায়পুরা উপজেলায় কর্মরত সাংবাদিকদের ঐক্যমতের ভিত্তিতে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি আত্মপ্রকাশের খবর ছড়িয়ে পড়লে টনক নড়ে পুলিশের। ঐদিনই সন্ধায় পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত দুইজন আসামিকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেন রায়পুরা থানার ওসি।

উল্লেখ্য, ২৩ এপ্রিল চাল চুরি এবং ১০ টাকা কেজি দরে চাল বিক্রিতে নানা অনিয়মের বিষয়ে প্রতিবেদন করতে আমিরগঞ্জ যান বেসরকারি টেলিভিশন চ্যানেল এশিয়ার টিভির জোষ্ঠ প্রতিবেদক বাতেন বিল্পব। তার পূর্ব পরিচিতি হওয়ায় ওই প্রতিবেদকের তথ্য সংগ্রহে সহযোগিতা করতে আসেন সজল ভূঁইয়া। ওই সময় আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন খানের নিদের্শে তার কর্মী-সমর্থকরা সজল ভূঁইয়াকে মাইক্রোবাস থেকে টেনেহিঁচড়ে নামিয়ে এলোপাথাড়ি মারধর করে রক্তাক্ত জখম করেন। এমবস্থায় আহত সজলকে প্রথমে নরসিংদী সদর পাসপাতালে এবং পরে স্বাস্থ্যের অবনতি দেখা দিলে ঢাকায় প্রেরণ করা হয়।

ঘটনার চারদিন পর (২৭ এপ্রিল) সোমবার সাংবাদিক সজল ভূঁইয়া বাদি হয়ে রায়পুরা থানায় আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন খানসহ ২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০