আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : জুলাই, ১৯, ২০২০, ৪:৫৬ অপরাহ্ণ




সহনাটী কাশবন একতা তরুণ সংঘের নৌকা ভ্রমণ

 

মোখলেছুর রহমান (গৌরীপুর)ময়মনসিংহঃ
সহনাটী কাশবন একতা তরুণ সংঘের উদ্যোগে রবিবার (১৯ জুলাই/২০২০) এক নৌকা ভ্রমণের আয়োজন করা হয়।
সহনাটী থেকে সকাল আটটায় ব্যটারীচালিত চারটি অটো রিক্সায় করে ত্রিশজন সদস্য নিয়ে নেত্রকোণা জেলার মদন থানার মিনি কক্সবাজার নামে খ্যাত উচিতপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়। সংগঠনের এ আনন্দ ভ্রমণকে আরো অতিরিক্ত আনন্দ দিতে সহনাটী ইউনিয়নের চেয়ারম্যান জনাব আব্দুল মান্নান প্রত্যেক সদস্যকে একটি করে টি শার্ট উপহার দেন এবং গৌরীপুর উপজেলা যুবলীগ নেতা নাজমুল হাসান ডালেস এ নৌকা ভ্রমণের সকল খরচ বহন করেন। সংগঠনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মোখলেছুর রহমানের পরিচালনায় এ নৌকা ভ্রমণে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন সহনাটী ইউনিয়ন ছাত্রলীগের সদস্য এবং ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ মাজহারুল ইসলাম, সহনাটী কাশবন একতা তরুণ সংঘের অন্যতম উপদেষ্টা মোঃ রুবেল মিয়া। উচিতপুর থেকে ট্রলারযোগে খালিয়াজুড়িসহ বিভিন্ন পিকনিক স্পটগুলো তারা ভ্রমণ করে। খালিয়াজুড়ি খেলার মাঠে সকল সদস্য মিলে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে। সংগঠনের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, স্কুল কলেজ বন্ধ থাকার কারণে অবসর সময় কাটানোর জন্য আমাদের এই আয়োজন। সাংগঠনিক সম্পাদক মোঃ নূরে আলম বলেন, আমাদের এ সমাজকে মাদক ও সন্ত্রাসমুক্ত রাখতে বিনোদনের কোনো বিকল্প নেই। তাছাড়া হাওড় ভ্রমণের মাধ্যমে পানি বেস্টিত এলাকার অপার সৌন্দর্য দেখে সকল সদস্য অনেক আনন্দিত হয়।

উক্ত ভ্রমণে অংশগ্রহণকারী অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি মাহবুব আলম, সিনিয়র সহ সভাপতি সাহারুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক মারুফ হাসান, অর্থ বিষয়ক সম্পাদক মাহবুব আলম পলাশ, ক্রীড়া সম্পাদক সাকিব আল হাসান, প্রচার সম্পাদক রাসেল মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক এমদাদুল হক, সদস্য লিডার রাকিব আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক আলিউল ইসলাম দিপু, দপ্তর সম্পাদক ফখরুল হাসান অপু, সাধারণ সদস্যরা হলেন মাজহারুল ইসলাম তুহিন, নাহিদ হাসান রনি,নাঈম ইসলাম বাবু, নাঈম ইসলাম, আশিক, অনিক, হিমেল,রিয়াদ, জিন্নাতুল,প্রমুখ।

খালিয়াজুড়ি থেকে ফেরার পথে ট্রলার ঝড়ের কবলে পড়ে। অনেক সদস্য আতঙ্কিত হয়ে উঠে আবার অনেকেই বিষয়টা খুবই উপভোগ করে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১