আজ শনিবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : মে, ৪, ২০২১, ৫:২৩ অপরাহ্ণ




সরকারি জমি থেকে উচ্ছেদ করায় ঈশ্বরগঞ্জে তহসিলদারকে হত্যার হুমকি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে জিডি

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) প্রতিনিধি
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে উপজেলার মগটুলা ইউনিয়নে কাঁচারি বাড়ীর জায়গা দখল করে সাবেক ছাত্রলীগ নেতা বহুতলা ভবন নির্মাণ করায় সহকারি কমিশনার ভূমির উপস্থিতিতে ভবনের কিছু অংশ ভেঙে দখল মুক্ত করা হয়েছে। এঘটনায় তহসিলদার আজিজুল হককে হত্যার হুমকি দেয়ায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মঙ্গলবার তিনি থানায় জিডি করেন।
তহসিলদার অভিয়োগ করে জানান, মগটুলা ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা শামিম আল-নাঈম সরকারি কাঁচারি বাড়ির জমি দখল করে বহুতল ভবন নির্মানের কাজ করছিলো। প্রথমে তাকে কাজ করার নিষেধ করলেও অমান্য করে কাজ চালিয়ে যায়। সোমবার দুপুরে উপজেলা সহকারি কমিশনার ভূমি অনামিকা নজরুল এর নেতৃত্বে নির্মাণাধীন ভবনের কিছু অংশ ভেঙে দখল মুক্ত করে। এতে ছাত্রলীগ নেতা ক্ষুব্ধ হয়ে তহসিলদারকে হত্যার হুমকি প্রদান করায় তিনি তার বিরুদ্ধে জিডি করেন।
এবিষয়ে ছাত্রলীগ নেতা শামিমের সাথে কথা হলে তিনি বলেন, আমার ক্রয়কৃত ভূমির উপর ২০২০ সাল থেকে ভবনটির কাজ শুরু করি। কাজের শুরুতে ভূমি কর্মকর্তা আজিজুল হক তার কাছে দেড়লক্ষ টাকা ঘুষ দাবি করেন। দাবি কৃত টাকা না দেয়ায় তিনি আমার প্রতি ক্ষিপ্ত হয়ে বিনা নোটিশে তার নির্মিত ভবন ভাঙা শুরু করলে তিনি এর প্রতিবাদ করেন।
মগটুলা ইউনিয়নের তহসিলদার আজিজুল হক দেড়লক্ষ টাকা ঘুষ দাবির বিষয়টি ভিত্তিহীন বলে দাবি করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০