আজ বৃহস্পতিবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৬, ২০২০, ৫:২৯ অপরাহ্ণ




সমাজসেবায় গৌরীপুর ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাচিত

স্টাফ রিপোর্টার :
সমাজসেবা কার্যক্রমে বিভিন্ন অবদানের জন্য গৌরীপুর উপজেলা সমাজসেবা অফিস ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাচিত হয়েছে। এছাড়া জেলার শ্রেষ্ঠ সমাজসেবা অফিসার নির্বাচিত হয়েছেন গৌরীপুর উপজেলার সমাজসেবা কর্মকর্তা মো. ইসতিয়াক আহাম্মেদ। জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন সমাজকর্মী নির্বাচিত হয়েছেন গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের সমাজকর্মী মো. শফিকুল ইসলাম। গত ২জানুয়ারী সমাজসেবা দিবস উপলক্ষে ময়মনসিংহ জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তর ময়মনসিংহের বৈশাখী মঞ্চে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আবু আব্দুল্লাহ মো. ওয়ালী উল্লাহর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের জেলা প্রশাসক মো. মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান, সমাজসেবা অধিদপ্তরের পরিচালক তাহমিনা বেগম। পরে প্রধান অতিথি ময়মনসিংহের জেলা প্রশাসক মো. মিজানুর রহমান গৌরীপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. ইসতিয়াক আহাম্মেদের হাতে শ্রেষ্ঠ উপজেলা ও শ্রেষ্ঠ সমাজসেবা অফিসারের এবং মো. শফিকুল ইসলাম হাতে জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন সমাজকর্মীর ক্রেষ্ট তোলে দেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১