আজ বৃহস্পতিবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : মে, ১৮, ২০২১, ১২:১০ অপরাহ্ণ




সন্দ্বীপ উপকূল থেকে ১১ রোহিঙ্গা আটক

বাহাদুর ডেস্ক :

সন্দ্বীপের পশ্চিম উপকূলীয় এলাকা রহমতপুর থেকে মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে নারী ও শিশুসহ ১১ রোহিঙ্গাকে আটক করেছে স্থানীয় জনগণ।

তারা ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে দালালের মাধ্যমে লক্ষাধিক টাকার বিনিময়ে জেলে নৌকায় করে সন্দ্বীপ উপকূলে পালিয়ে আসেন।

আটক রোহিঙ্গাদের সঙ্গে আলাপ করে জানা গেছে, তারা সন্দ্বীপ হয়ে কক্সবাজারের বালুখালী ক্যাম্পে ফিরে যাওয়ার উদ্দেশে ভাসানচর থেকে পালিয়ে এসেছে। পালিয়ে আসাদের মধ্যে আছে তিন শিশু, ছয় নারী ও দুজন যুবক।

পালিয়ে আসা দলে একই পরিবারের ৯ সদস্য রয়েছেন। এদের একজন হলেন রহিমা খাতুন। তিনি এ প্রতিবেদককে বলেন, ভাসানচর ক্যাম্প তাদের ভালো লাগে না। তাই তারা পালিয়ে এসেছেন। স্থানীয় জনতা তাদের ধরে এনে রহমতপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে রেখেছেন।

পরে সন্দ্বীপ কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার এ প্রতিবেদককে বলেন, বিষয়টি নিয়ে তারা ভাসানচর নৌবাহিনী কর্মকর্তাদের সঙ্গে আলাপ করেছেন।

তারা আটক রোহিঙ্গাদের সন্দ্বীপ থানায় হস্তান্তর করতে বলেছেন। সন্দ্বীপ থানার মাধ্যমে পুনরায় তাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে ফেরত পাঠানো হবে।

উল্লেখ্য, ইতিপূর্বে প্রথমে আজিমপুরে একজন এবং তার কয়েক দিনের মধ্যে মাইটভাঙা এলাকা থেকে আরও তিন রোহিঙ্গাকে সন্দ্বীপের স্থানীয় মানুষ আটক করেছিল; তাদেরও সন্দ্বীপ থানা পুলিশের মাধ্যমে ভাসানচর ক্যাম্পে ফেরত পাঠানো হয়েছে বলে জানা গেছে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১