আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
তারাকান্দায় হাতপা বাধা মহিলার মরদেহ উদ্ধার কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন
||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২৬, ২০২১, ১০:৪৮ অপরাহ্ণ




সন্ত্রাস-মাদক ও দুর্নীতিমুক্ত ইউনিয়ন গড়তে নৌকা প্রতীকের মনোনয়ন চান যুবলীগ নেতা শামছুল হক

স্টাফ রিপোর্টার :
ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় অতিক্রম করছেন ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শামছুল হক। তিনি বলেন, সহনাটী ইউনিয়নকে সন্ত্রাস-মাদক ও দুর্নীতিমুক্ত ইউনিয়ন হিসেবে গড়তে চাই। এ ইউনিয়নকে দেশের সেরা মডেল ইউনিয়নে পরিণত করতে চাই। শিক্ষার অগ্রযাত্রা সমাজসেবার উদাহারণ হবে সহনাটী ইউনিয়ন। সরকারের প্রত্যেকটি সেবা কার্যক্রম থাকবে দুর্নীতিমুক্ত। জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশে^র কাছে পদ্মা সেতু’র বিনির্মাণের মাধ্যমে সাহসী উন্নয়নশীল দেশ হিসাবে বাংলাদেশ তুলে ধরেছেন। আমিও চাই এ ইউনিয়ন উন্নত মডেল ইউনিয়নে পরিণত হোক।
মঙ্গলবার (২৬ জানুয়ারি/২০২১) একান্ত আলাপচারিতায় তিনি আরো বলেন, এ ইউনিয়নে প্রত্যেকটি সড়ক হবে যেমন উন্নত, তেমনি সড়কের দু’পাশে থাকবে সবুজায়ন। কৃষক ফসল ফলাবে, কোন পরিত্যক্ত ও অচাষযোগ্য ভূমি থাকবে না। বাড়ির আঙিনাকেও অর্থকরী ফসল উৎপাদনের ক্ষেত্র হিসাবে পরিণত করা হবে। শিশুদের জন্য বাসযোগ্য একটি ইউনিয়ন উপহার দিতে চাই। প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে খেলার মাঠ ও বিনোদনযোগ্য পরিবেশ সৃষ্টি করা হবে।
সরকার প্রতি বছর শুধু বাজেট দিবে, জনগণ সেবা পাবে না এ রীতি পরিবর্তন করা হবে। প্রত্যেকটি বাজেট, বরাদ্দ ও কাজের বর্ণনা প্রকাশ্যে জনসাধারণের মাঝে তুলে ধরা হবে। দুর্নীতি ‘দূর’ করে কাজের গুণগতমান ও জবাবদিহিতা নিশ্চিত করা হবে।
করোনা ভাইরাস আক্রমণের প্রাক্কালে এলাকার জনগণকে সচেতন করার লক্ষ্যে সচেতনতামূলক হ্যান্ডবিল, প্রত্যেক মসজিদে সম্পূর্ণ ব্যক্তি উদ্যোগে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার সরবরাহ করেন। কর্মহীন জনগোষ্ঠীর জন্য ব্যক্তিগত খরচে ত্রাণ সামগ্রী বিতরণ করেন এবং প্রতি শীত মৌসুমে দারিদ্রের মাঝে শীত বস্ত্র বিতরণ করে ইতোমধ্যে তিনি সাধারণ মানুষের আস্থাভাজন ব্যক্তি হিসেবে পরিচিতি লাভ করেছেন।
শামছুল হক ২০১৬সালে বিপুল ভোটে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সহনাটী ইউনিয়ন শাখার সভাপতি নির্বাচিত হন। তিনি সহনাটী ইউনিয়নের পাছারবাজার কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও পাছারবাজার জামে মসজিদ কমিটির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের সঙ্গে জড়িত রয়েছেন। তিনি সহনাটী ইউনিয়নের ভালুকাপুর গ্রামের মজিবুর রহমান ও মোছাঃ সুলেমা খাতুন দম্পতির পুত্র। ৪ ভাই ও ২ বোনের মধ্যে তিনি সবার বড় সন্তান।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১