আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : মার্চ, ১৭, ২০২০, ৭:৫৩ অপরাহ্ণ




শ্রেষ্ঠ এএসপি সার্কেল হিসেবে সম্মাননা পেলেন দুর্গাপুর এর নেলী

 মোঃ মোহন মিয়া , দুর্গাপুর ( নেত্রকোনা ) প্রতিনিধি ।

‘‘মুজিব বর্ষের অঙ্গীকার-পুলিশ হবে জনতার’’ ময়মনসিংহ রেঞ্জের ফেব্রুয়ারি মাসের মাসিক অপরাধ সভায় গুরুতর ঘটনা প্রতিরোধের স্বীকৃতি স্বরুপ শ্রেষ্ঠ এএসপি সার্কেল হিসেবে এ সম্মাননা পেয়েছেন দুর্গাপুর সার্কেল এর এএসপি মাহমুদা শারমিন নেলী। গত বৃহস্পতিবার সকাল ১১টায় ময়মনসিংহে এ সম্মাননা প্রদান করা হয়। এএসপি নেলী শুক্রবার সকালে সাংবাদিকদের জানান, ময়মনসিংহ রেঞ্জ এর সম্মেলন কক্ষে এ সাফল্যের স্বীকৃতির জন্য পুরস্কার তুলে দেন ময়মনসিংহ রেঞ্জ এর ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ (বিপিএম)। এ সময় অন্যদের মধ্যে ময়মনসিংহ রেঞ্জ পুলিশ এর অতিরিক্ত ডিআইজি ড. মোঃ আক্কাছ উদ্দিন ভূঁঞা, ময়মনসিংহ‘র পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। সার্কেল এএসপি নেলী বলেন, প্রথমেই মহান আল্লাহ্র কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি এ সম্মাননা পাওয়ার জন্য। আমি মনে করি ভালো কাজ করলে এর প্রতিদান পাওয়া যাবেই। মুজিব বর্ষকে সামনে রেখে বাংলাদেশ পুলিশের মান অক্ষুন্ন রাখতে আমার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে যাবো। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, জুয়া ও নারী-শিশু নির্যাতন বিষয়ে কোন প্রকার আপস করবো না। ভালো কাজের স্বীকৃতি স্বরুপ আমায় যে সম্মাননা দেয়া হয়েছে, তার দাবীদার দুর্গাপুর সার্কেল এর সকল দক্ষ পুলিশ অফিসার ও পুলিশ সদস্য গনের। দুর্গাপুর-কলমাকান্দা থেকে নানা অপরাধ দমন করতে সকলের সহযোগিতা চেয়েছেন তিনি।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১