আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : মে, ১৪, ২০২০, ১২:১৪ পূর্বাহ্ণ




শেরপুরে ৮’শ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ছাত্রলীগ নেতার

বাহাদুর ডেস্ক :

বৈশ্বিক মহামারি করোনার প্রভাবে শেরপুরে কর্মহীন হয়ে পড়েছে হাজারো মানুষ। যার কারণে এসব অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মুরশিদুর রহমান। তিনি ব্যক্তি উদ্যোগে ৮ শত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

শেরপুর শহরের ৮ টি ওয়ার্ডে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসব উপহার সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, তেল, লবণ, পেঁয়াজ, আলু ও একটি করে সাবান ।

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক সাংগঠনিক সম্পাদক মুরশিদুর রহমান আকন্দ বলেন, ‘বঙ্গবন্ধুর যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সবসময় দেশের সকল শ্রেণি-পেশার মানুষের কথা ভাবেন। দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা আমাদের মত কর্মীদের আগামী দিনের কর্মপন্থা। তাই বিবেকের তাড়নায় কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের জন্য আমার ব্যক্তিগত অর্থায়নে শহরের ৯টি ওয়ার্ডে ৮ শত মানুষের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণের কার্যক্রম হাতে নিয়েছিলাম।

ইতিমধ্যে ৮ শত পরিবারর মাঝে খাদ্যসামগ্রী তুলে দিতে সক্ষম হয়েছি। আগামীতেও অসহায় কর্মহীনদের মাঝে উপহার সামগ্রী পৌঁছে দেওয়ার কাজ অব্যাহত থাকবে বলে জানান তিনি।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০