আজ মঙ্গলবার ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শরাফ উদ্দিন খান পাঠান আর নেই গৌরীপুরে কন্দাল ফসল চাষ বিষয়ক কৃষক প্রশিক্ষণ গৌরীপুরে ইউপি মেম্বারেই বন্ধ করে দিলো দু’টি পরিবারের চলাচল রাস্তা! ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জেলায় শ্রেস্ট ওসি হিসেবে পুরস্কৃত স্বপদে ফিরলেন গৌরীপুরের সাময়িক বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান রুবেল! গৌরীপুরে অতিরিক্ত টোল আদায় বন্ধের দাবিতে ব্যবসায়ীদের প্রতিবাদ কোতোয়ালির পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার জেলায় শ্রেষ্ট পুলিশ পরিদর্শক গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোফাজ্জল হোসেন খানের মনোনয়নপত্র দাখিল গৌরীপুরে সিদ্দিক স্যারের স্মরণসভা ও দোয়া মাহফিল আহত সাংবাদিক রফিক বিশ্বাসকে দেখতে গেলেন, উপজেলা চেয়ারম্যান -এড,ফজলুল হক
||
  • প্রকাশিত সময় : মে, ২৪, ২০২০, ২:০৭ অপরাহ্ণ




শিমুলিয়া ঘাটে ঘরমুখো মানুষের ঢল

বাহাদুর ডেস্ক :

রাত পোহালেই পবিত্র ঈদ উল ফিতর। আপনজনের  সঙ্গে ঈদ উৎসব করতে গ্রামের বাড়ি যাচ্ছেন দক্ষিণাঞ্চলের ২১ জেলার মানুষ। ফলে রোববার সকাল থেকে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাটে ঘরমুখো মানুষের ঢল নেমেছে। যাত্রীর চাপ দেখা দিয়েছে অত্যাধিক। ভোর থেকেই পদ্মা পাড়ি দিতে আসছেন রাজধানী ঢাকাসহ আশপাশ এলাকায় থাকা অনেক যাত্রী।

ফেরিগুলোতে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি না মেনে গাদাগাদি করে যাত্রীদের গন্তব্যে যেতে দেখা গেছে। সব ফেরিতেই যাত্রীদের উপস্থিতি অনেক বেশি। স্পিডবোট বন্ধ থাকার  কথা থাকলেও সেগুলো চলাচল করতে দেখা গেছে।

বিআইডব্লিউটিসির শিমুলিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) মোহাম্মদ ফয়সাল জানান, শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে বর্তমানে ৪টি রো রোসহ ১৫টি ফেরি চলাচল করছে। ভোর থেকেই যাত্রীদের অনেক চাপ রয়েছে।

মাওয়া নৌ-ফাঁড়ির ইনচার্জ ও পরিদর্শক জানান, স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রাখতে শিমুলিয়া ঘাটে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০