আজ শুক্রবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : অক্টোবর, ৭, ২০২১, ৭:১২ অপরাহ্ণ




শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সিটি কর্পোরেশনের উদ্যোগে মতবিনিময় অনুষ্ঠিত

শারদীয় দুর্গাপূজা -২০২১ উপলক্ষে সিটি কর্পোরেশনের উদ্যোগে মঙ্গলবার সন্ধ্যায় মতবিনিময় সভা হয়। সিটি কর্পোরেশনের শহীদ শাহাব উদ্দিন মিলনায়তনে এই মতবিনিময় সভা হয়। সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর সভাপতিত্বে এবং প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ার হোসেনের সঞ্চালনায় মুক্ত আলোচনা করেন বিভিন্ন মন্দির কমিটির সভাপতি, সম্পাদক সহ পূজারী ও ভক্তবৃন্দ।

বিভিন্ন পূজা মন্দির সংশ্লিষ্ট এবং ভক্তবৃন্দ, পূজারী ও জলচলে গুরুত্বপূর্ণ রাস্তা, বিদ্যুৎ, ময়লা আবর্জনা জনিত সমস্যা সম্পর্কে অবহিত হয়ে রাস্তা সংস্কার, পরিচ্ছন ও উন্নয়ন এবং সকল ধরণের সমস্যা দুদিনের মধ্যে নিরসন করার অঙ্গিকার করেন মেয়র ইকরামুল হক টিটু।

মেয়র আরো বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বয়স মাত্র দুই বছর। এর মাঝে কাজ করতে সুযোগ পেয়েছি মাত্র ছয় মাস। কারন গত দেড় বছর ধরে করোনার ভয়াবহতায় শুধু আমরা নই, সারা বাংলাদেশ তথা সারা বিশ্বেই উন্নয়ন থমকে গিয়েছিল। সারা বিশ্বই উন্নয়নে বাধাগ্রস্থ হয়েছে। সারা বিশ্বেই মানুষের জীবন বাচাতে নানাভাবে কাজ করে। ময়মনসিংহ সিটি কর্পোরেশনও আগে জীবন পরে উন্নয়ন এই নীতিতে কাজ করে। তবে তিনি আরো বলেন, বেচে থাকলেই উন্নয়নের প্রয়োজন হয়। গত দেড় বছর আমরা মানুষের চাহিদা মত উন্নয়ন করতে পারিনি। এরপরও পূজার আগে মন্দির সংশ্লিষ্ট এবং মন্দিরের আশপাশ সকল রাস্তাা-ঘাট সংস্কার, উন্নয়ন, ময়লা আবর্জনা অপসারণ, রাস্তায় পর্যাপ্ত বৈদ্যুতিক আলোর ব্যবস্থা করা হবে। সভায় কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদের জেলা সভাপতি এডভোকেট বিকাশ রায়, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট রাখাল চন্দ্র সরকার, ধর্মসভা দুর্গাবাড়ি মন্দিরের সাধারণ সম্পাদক শংকর সাহা, রামকৃষ্ণ মন্দিরের অধ্যক্ষ, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, বিভিন্ন পূজা মন্দির কমিটির সভাপতি ও সম্পাদক সহ অনেকেই বক্তব্য রাখেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০