আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৩১, ২০২৩, ৮:০৩ অপরাহ্ণ




গৌরীপুর লবণ বোঝাই ট্রাকের ধাক্কায় বিদ্যুৎ লাইন লন্ডভন্ড : আহত-২

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে গৌরীপুর উপজেলার রামগোপালপুর শিবপুর পল্লী বিদ্যুৎ সাবসেন্টারে মঙ্গলবার (৩১জানুয়ারি ২০২৩) লবণ বোঝাই ট্রাকের ধাক্কায় বিদ্যুৎ লাইনের খুঁটি লন্ডভন্ড হয়েছে। এতে ঈশ^রগঞ্জে আবাসিক প্রকৌশলী বিভাগের গ্রাহক ও ঈশ^রগঞ্জ পল্লী বিদ্যুৎ বিভাগের গ্রাহকরা প্রায় ১ঘন্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকে।

 

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জ থেকে ময়মনসিংহগামী লবন বোঝাই ঢাকা মেট্টো-ট- ২২- ৭৫৯৬ ট্রাকটি গৌরীপুরের শিবপুর পল্লী বিদ্যুৎ উপবিদ্যুৎ কেন্দ্রের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিকে ধাক্কা দেয়। বিদ্যুতের খুঁটির প্রায় ১২ফুট গুড়িয়ে দেয় দ্রæতগামী ট্রাক। খুঁটি ও ট্রাকের চ্যাপ্টে যায় ট্রাকের হেলপার ও অপর এক যাত্রী। ঈশ^রগঞ্জ ফায়ার সার্ভিস দু’জনকে উদ্ধার করে প্রথমে ঈশ^রগঞ্জ পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তাদের দু’জনের অবস্থা আশংকাজনক। তাদের নাম ঠিকানা জানা যায়নি। অপরদিকে বিদ্যুৎ খুঁটি গুড়িয়ে দেয়ায় বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ঈশ^রগঞ্জের গ্রাহক ও পল্লী বিদ্যুৎ বিভাগের বিদ্যুৎ লাইন ভন্ডভন্ড হয়ে যায়। ঈশ^রগঞ্জ আবাসিক প্রকৌশলী ইমতিয়াজ মামুন জানান, প্রায় ১ঘন্টা পর বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। তবে মেরামত কাজ চলছে।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১