আজ মঙ্গলবার ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : আগস্ট, ১৩, ২০২২, ১২:৩২ পূর্বাহ্ণ




র‌্যাবের অভিযানে গৌরীপুরে হিরোইসহ দুইজন গ্রেফতার : সিধলায় মাদক ও সন্ত্রাসীদের অভয়ারণ্য

র‌্যাব-১৪ ময়মনসিংহ এক মাদকবিরোধী অভিযানে ময়মনসিংহে গৌরীপুরে হিরোইনসহ দুইজনকে গ্রেফতার করেছে। এ অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-১৪ ময়মনসিংহের পুলিশ পরিদর্শক (শহর ও যান) মো, সাজেদুল ইসলাম। গ্রেফতারকৃতদের নামে গৌরীপুর থানায় নিয়মিত মাদক আইনে শুক্রবার মামলা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী।
র‌্যাব-১৪ ময়মনসিংহের পুলিশ পরিদর্শক (শহর ও যান) মো, সাজেদুল ইসলারমন নেতৃত্বে দুইজনকে হিরোইনসহ গ্রেফতার করেন। তারা হলেন উপজেলার সিধলা ইউনিয়নের মনাটি গ্রামের নাজিম উদ্দিনের পুত্র তোতা মিয়া (২৮) ও আব্দুর রহিমের পুত্র মজিবুর রহমান (২৪)। এ ঘটনায় শুক্রবার গৌরীপুর থানায় মামলা হয়েছে।
অপরদিকে সিধলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জয়নাল আবেদিন অভিযোগ করেন, মাদকসেবন, ক্রেতা-বিক্রেতা আর সন্ত্রাসীদের অভরায়ণ্যে পরিণত হয়েছে শান্তপ্রিয় সিধলার বিভিন্ন এলাকা। তিনি মাদক বিরোধী ও সন্ত্রাস বিরোধী অভিযানের মাধ্যমে এলাকাবাসীর নিরাপদ বসবাস নিশ্চিতকরণের দাবি জানান।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০