শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ -|- ১৫ই চৈত্র, ১৪৩০-বসন্তকাল -|- ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

রাজ গৌরীপুর স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটি ঘোষণা

প্রকাশিত হয়েছে- রবিবার, ২১ মে, ২০২৩
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মে, ২১, ২০২৩, ৯:৪৭ পূর্বাহ্ণ

জাতীয় কবি কাজী নরুল ইসলাম বিশ^বিদ্যালয়ে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অধ্যয়নত শিক্ষার্থীদের সংগঠন রাজ গৌরীপুর স্টুডেন্টস এসোসিয়েশনে পূজা পণ্ডিতকে সভাপতি ও আমান উল্লাহ আমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১৯ মে/২০২৩) এ কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যরা হলেন সহসভাপতি মুজতাসিম ফুয়াদ নাবিল, জুনায়েদ আহমেদ সজীব, সানজানা তাসনিম তারিন, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদ হাসান হৃদয়, আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহজালাল আহমেদ জনি, ফাহিমা রিমি, অর্থ সম্পাদক মার্জিয়া আক্তার সায়মা, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মাহফুজা আফরোজ তৃপ্তি, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক লাইলাতুল সাদিয়া, সাংস্কৃতিক সম্পাদক শ্রাবন্তী রানী সরকার, সমাজসেবা সম্পাদক মিনহাতুল ইসলাম মিন্নাত, ক্রীড়া সম্পাদক আতাউল করিম, প্রচার সম্পাদক জান্নাতুল মাওয়া, দপ্তর সম্পাদক ইমু আক্তার, কার্যকরি সদস্য তমাল খান, স্বর্ণা শাহনুর, মালিহা তাবাসসুম, আব্দুল্লা হীল সাঈদ, অপু নটরাজ, অরবিল, ইমামুল হোসাইন ইমান, নন্দ গোপাল অপূর্ব, অংশুমান সরকার, কেয়া শামীমা, তাসমিয়া আক্তার মৌরী, প্রিয়া সরকার, সাদিয়া হাসান প্রমি, কেয়া আক্তার, শ্রাবণী সরকার, সুমাইয়া অনি, আয়মেন রহমান।
এছাড়াও বিশ^বিদ্যালয়ের ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক ফারজানা খানম, সংগীত বিভাগের সহকারী অধ্যাপক তন্বী সাহা, অগ্নিবীণা হল ছাত্রলীগের সভাপতি প্রয়াস কুমার মিশ্র, কালের কন্ঠের সাংবাদিক সজীব আহমেদ, সাবেক সভাপতি এস এম আবুল খায়ের, পুলিশের সাব ইন্সপেক্টর মো. সোহেল মিয়া, সাবেক সভাপতি মো. রাইফুর রহমান খান ও সাবেক সাধারণ সম্পাদক শরিফুল ইসলামকে নিয়ে ৮সদস্যের উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়।