আজ বৃহস্পতিবার ১৪ই চৈত্র, ১৪৩০, ২৮শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মে, ২১, ২০২৩, ৯:৪৭ পূর্বাহ্ণ




রাজ গৌরীপুর স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটি ঘোষণা

জাতীয় কবি কাজী নরুল ইসলাম বিশ^বিদ্যালয়ে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অধ্যয়নত শিক্ষার্থীদের সংগঠন রাজ গৌরীপুর স্টুডেন্টস এসোসিয়েশনে পূজা পণ্ডিতকে সভাপতি ও আমান উল্লাহ আমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১৯ মে/২০২৩) এ কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যরা হলেন সহসভাপতি মুজতাসিম ফুয়াদ নাবিল, জুনায়েদ আহমেদ সজীব, সানজানা তাসনিম তারিন, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদ হাসান হৃদয়, আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহজালাল আহমেদ জনি, ফাহিমা রিমি, অর্থ সম্পাদক মার্জিয়া আক্তার সায়মা, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মাহফুজা আফরোজ তৃপ্তি, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক লাইলাতুল সাদিয়া, সাংস্কৃতিক সম্পাদক শ্রাবন্তী রানী সরকার, সমাজসেবা সম্পাদক মিনহাতুল ইসলাম মিন্নাত, ক্রীড়া সম্পাদক আতাউল করিম, প্রচার সম্পাদক জান্নাতুল মাওয়া, দপ্তর সম্পাদক ইমু আক্তার, কার্যকরি সদস্য তমাল খান, স্বর্ণা শাহনুর, মালিহা তাবাসসুম, আব্দুল্লা হীল সাঈদ, অপু নটরাজ, অরবিল, ইমামুল হোসাইন ইমান, নন্দ গোপাল অপূর্ব, অংশুমান সরকার, কেয়া শামীমা, তাসমিয়া আক্তার মৌরী, প্রিয়া সরকার, সাদিয়া হাসান প্রমি, কেয়া আক্তার, শ্রাবণী সরকার, সুমাইয়া অনি, আয়মেন রহমান।
এছাড়াও বিশ^বিদ্যালয়ের ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক ফারজানা খানম, সংগীত বিভাগের সহকারী অধ্যাপক তন্বী সাহা, অগ্নিবীণা হল ছাত্রলীগের সভাপতি প্রয়াস কুমার মিশ্র, কালের কন্ঠের সাংবাদিক সজীব আহমেদ, সাবেক সভাপতি এস এম আবুল খায়ের, পুলিশের সাব ইন্সপেক্টর মো. সোহেল মিয়া, সাবেক সভাপতি মো. রাইফুর রহমান খান ও সাবেক সাধারণ সম্পাদক শরিফুল ইসলামকে নিয়ে ৮সদস্যের উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১