আজ শনিবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে সিদ্দিক স্যারের স্মরণসভা ও দোয়া মাহফিল আহত সাংবাদিক রফিক বিশ্বাসকে দেখতে গেলেন, উপজেলা চেয়ারম্যান -এড,ফজলুল হক গৌরীপুরে কাউন্সিলর পদে আইনী লড়াইয়ে বিজয়ী হলেন এসএম আলী আহাম্মদ! ঈশ্বরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী তারাকান্দায় পানিসম্পদ সেবা সপ্তাহের উদ্ভোধন তারাকান্দায় ৬ মাসে সড়কে ঝরল ১৮ প্রাণ ঈশ্বরগঞ্জে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ তারাকান্দায় প্রেসক্লাবের সভাপতি রফিক বিশ্বাসকে হাসপাতালে দেখতে গেলেন ফুলপুর প্রেসক্লাব সভাপতি গৌরীপুরে পহেলা বৈশাখে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক উৎসব গৌরীপুরে স্বজন সমাবেশের উদ্যোগে বর্ষবরণ উৎসব
||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ৯, ২০২০, ১০:৪৯ অপরাহ্ণ




ময়মনসিংহ শহরকে সেল্ফ লকডাউন!

মোঃ নাজিমুল ইসলাম শুভ, ময়মনসিংহ থেকে ঃ

ময়মনসিংহ শহরকে সেল্ফ লকডাউন করনের লক্ষ্যে ময়মনসিংহ চেম্বার অফ কমার্স এর সভাপতি আমিনুল হক শামীম সিআইপি উপস্থিত হয়ে বৃহস্পতিবার ময়মনসিংহ শহরকে সেল্ফ লকডাউন ঘোষণা করেন।

ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতি (কোচ বিভাগ) সোমনাথ সাহা জানান, রহমতপুর থেকে টাউনহল যাওয়ার রাস্তা, ফুলবাড়িয়া বাইপাস মোড় থেকে মাদ্রাসা কোয়ার্টার হয়ে শহরে যাওয়ার রাস্তা এবং দিঘারকান্দা বাইপাস থেকে চরপাড়া যাওয়ার রাস্তা বন্ধ করে দেওয়া হয়। উল্লেখ্য যে এম্বুল্যান্স সহ জরুরী রুগী বহনকারী যান চলাচলের জন্য বিকল্প রাস্তা হিসেবে কেওয়াটখালি বাইপাস দিয়ে ব্রীজ হয়ে চরপাড়া প্রবেশের জন্য অনুরোধ করা হলো।

তবে লডডাউনকালীন সময়ে সরকারি ঘোষিত যানবাহন ও সরকারি কাজে নিয়োজিত যানবাহন, জরুরী সেবাদানকারী যানবাহন চলাচলে কোন অসুবিধা হবে না।

এ সময় আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতির সভাপতি, মহাসচিব, সম্পাদক (কোচ-বিভাগ) ও শ্রমিক ইউনিয়ন এর সধারণ সম্পাদক সহ অন্যান্য নের্তৃবৃন্দ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০