আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
তারাকান্দায় হাতপা বাধা মহিলার মরদেহ উদ্ধার কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মার্চ, ২৩, ২০২২, ১১:১৯ অপরাহ্ণ




ময়মনসিংহ-মোহনগঞ্জ রেলপথের গৌরীপুরে আন্তঃনগর মোহনগঞ্জ এক্সপ্রেসের চার বগি বিচ্ছিন্ন

ময়মনসিংহ-মোহনগঞ্জ রেলপথের ময়মনসিংহের গৌরীপুর রেলওয়ে জংশনের আউটার সিগন্যালের সন্নিকটে আন্তঃনগর মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি মঙ্গলবার (২২ মার্চ/২০২২) ট্রেনের বাফার শেঙ্ক ভেঙে বগি বিচ্ছিন্ন হওয়ার ঘটনা ঘটেছে।
ধীরগতির কারণে কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে নিশ্চিত করেন গৌরীপুর রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার অখিল চন্দ্র দাস। তিনি জানান, আন্তঃনগর ট্রেনের বগির বাফার শেঙ্ক ভেঙে ভ্যাকুয়ামের বাতাস বের হওয়ায় ট্রেনটি থেমে যায়। ট্রেনটি স্টেশনে ৫টা ২৫মিনিটের স্থলে যান্ত্রিক ত্রুটি সারানোর পর ৭ টা ২৫ মিনিটে গৌরীপুর জংশনে প্রবেশ করে। দু’মিনিট যাত্রাবিরতী দিয়ে রাত ৭টা ২৭মিনিটে মোহনগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায়।
স্থানীয় ও রেলওয়ে সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে মোহনগঞ্জের উদ্দেশে আন্তঃনগর মোহনগঞ্জ এক্সপ্রেসটি ১৪টি বগি নিয়ে ছেড়ে আসে। ট্রেনটি ওইদিন বিকালে গৌরীপুর জংশনের সন্নিকটে সাতুতী এলাকায় এসে হঠাৎ থেমে যায়। ট্রেনের দশ ও এগারো নম্বর বগির (সংযোগস্থলের) বাফার শেঙ্ক ভেঙে যাওয়ায় এ ঘটনা ঘটে বলে স্টেশন মাস্টার নিশ্চিত করেন। ট্রেনের ইঞ্জিনের সঙ্গে তখন ১০টি বগির সংযোগ ঠিক ছিলো, এগারো নাম্বার থেকে চৌদ্দ নাম্বার পর্যন্ত ৪টি বগি বিচ্ছিন্ন হয়ে যায়।
এদিকে ট্রেন দুর্ঘটনার পর থেকে গৌরীপুর স্টেশন হয়ে ময়মনসিংহ-চট্টগ্রাম, জারিয়া-ময়মনসিংহ, ঢাকা- মোহনগঞ্জ রেলপথে প্রায় দুই ঘন্টা ট্রেন চলাচল বন্ধ থাকে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১