আজ বুধবার ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : আগস্ট, ১৭, ২০২০, ৭:১৯ অপরাহ্ণ




ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কে দুই পিকআপের মূখোমূখি সংঘর্ষে নিহত-১ আহত ২২

তিলক রায় টুলু পূর্বধলা নেত্রকোনা প্রতিনিধিঃঃ

ময়মনসিংহ নেত্রকোনা মহাসড়কে ভবের বাজার নামক স্থানে দুই পিকআপের মধ্যে মূখোমূখি সংঘর্ষে হিমেল মিয়া (৩০) নামে একজন যাত্রী নিহত ও ২২ জনযাত্রী আহত হয়েছেন।
নিহত হিমেল মিয়া নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার পাবই গ্রামের মৃত রুহুল মিয়ার ছেলে।
সোমবার (১৭ আগষ্ট) সকাল সারে ৮টায় পূর্বধলা উপজেলার ভবের বাজার নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায় নিহত হিমেল মিয়া তার এক আতœীয় এর মৃত্যুর সংবাদ পেয়ে তার পরিবার ও আতœীয় স্বজনকে নিয়ে একটি পিকআপে (যার নং-ন-২০-৪০৪৪) করে ঢাকা থেকে মোহনগঞ্জ যাওয়ার পথে পূর্বধলা উপজেলার ভবের বাজার নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মাছ ভর্তি পিকআপের (যারনং-ন-১৩-৮২২৯) মূখোমূখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে দুটি পিকআপ দুমরে মুচরে যায়। এ সময় হিমেল মিয়া ঘটনাস্থলেই নিহত হয় ও অপর ২২ জন যাত্রী আহত হয়। আহরা হলেন হিমু(৬), আসমা(৩০), আঃ গনি(৫০), রোকিয়া(৫০), সুজন মিয়া(৩০), শাহিনা(২২), আলমগীর হোসেন (৪০), জলি আক্তার (২৪), দিয়া মনি(১৬), সেলিম (৫০), সাগর(২৪), সাজিয়া(৬) শাহাবুদ্দিন(৩০), জামাল(৩০), আসিয়া(৬০) এদের মধ্যে ১০জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।বাকীদের নেত্রকোনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয় পল্লী চিকিৎসক আবুল হাসিম জানান দূর্ঘটনার সময় মুসলধারে বৃষ্টি হচ্ছিল। হঠাৎ বিকট শব্দে দুটি পিকআপের মধ্যে মূখোমূখি সংর্ঘষের ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তাদেরকে উদ্ধার করে ১৭ জন কে প্রাথমিক চিকিৎসা দিয়ে নেত্রকোনা ও ময়মনসিংহ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।
খবর পেয়ে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ও শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে র্দূঘটনা কবলিত পিকআপ দুটি রাস্তার পাশে সরিয়ে নিয়ে পুনঃ সড়ক যোগাযোগ স্থাপন করেন।
শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক এস এম রফিকুল ইসলাম দূর্ঘটনার কথা স্বীকার করে বলেন পিকআপ দুটি আটক করা হয়েছে। চালকরা সম্ববত আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০