আজ বুধবার ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : আগস্ট, ৪, ২০২২, ৭:৪৫ অপরাহ্ণ




ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি বাতিলের দাবীতে মানববন্ধন

অবৈধ্য, অযোগ্য, আতœীয়করন ও সর্বমহলে অগ্রহনগোগ্য ব্যক্তিদ্বারা নব গঠিত জেলা স্বেচ্ছাসেবকলীগ কমিটি বাতিলের দাবীতে ময়মনসিংহে প্রতিবাদ ও মানববন্ধন পালিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নগরীর ফিরোজ জাহাঙ্গীর চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন পালন শেষে প্রতিবাদ মিছিল করে শিববাড়ী দলীয় কার্যলয়ে গিয়ে শেষ করেন। ময়মনসিংহ মহানগর ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক নেতৃবৃন্দ এই প্রতিবাদ ও মানববন্ধন করে।

এ সময় নেতৃবৃন্দ বক্তব্যে বলেন, শোকাবহ আগষ্ট মাস তারপরও প্রতিবাদ করতে হচ্ছে একটি অন্যায় অনিয়ম, একটি কালোরাতের অধ্যায়ের বিরুদ্ধে। গত ২৮ জুন ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ভেঙ্গে দিয়ে মামলার আসামীকে সভাপতি করা হয়েছে। সাবেক ছাত্রনেতাদের বাদ দিয়ে রাজপথে যারা কখনো লড়াই সংগ্রাম, আন্দোলন, জোট সরকারের নির্যাতনের স্বিকার হয়নি এমন ব্যক্তিদের দিয়ে পকেট কমিটি করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবু। তার কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক আফজালুর রহমান বাব)ু নিজ জেলায় এমন ঘটনায় ময়মনসিংহের সাবেক নেতৃবৃন্দগন হতাশাজনকভাবে প্রতিবাদ করেছেন।

নেতৃবৃন্দ আরো বলেন, সম্মেলন ছাড়া কমিটি, আতœীয়করন কমিটি বাতিল করে ত্যাগী, রাজপথের সংগ্রামী নেতাদের নিয়ে কমিটি করতে হবে। তারা বলেন, রাজনীতির মাঠে যারা কখনো রাজপথে কোন ভূমিকা রাখেনি তাদেরকে বাদ দিতে হবে। মানববন্ধনে তৃনমুলের নেতৃবৃন্দ শ্রম, ঘাম মেধা যারা দিয়ে রাজনীতি করেছেন তাদেরকে দিয়ে কমিটি গঠনের দাবী জানান নেতৃবৃন্দ ।

মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক জেলা স্বেচ্ছাসেবকলীগ সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মাসুদ রানা আহমেদ, সাবেক জেলা সহ-সভাপতি মনোয়ার হোসেন মিনার, মহানগর স্বেচ্ছাসেবকলীগ সাবেক আহবায়ক ও সাবেক ছাত্রনেতা মোফাখখার হোসেন খোকন, সাবেক প্রচার সম্পাদক সুমন তাজ সহ মহানগর ও উপজেলার স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০