বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহ জেলা রেটেড দাবালীগ-২০২১ উদ্বোধন করেন পুলিশ সুপার

প্রকাশিত হয়েছে- রবিবার, ৩০ জানুয়ারি, ২০২২
প্রধান প্রতিবেদক || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৩০, ২০২২, ৮:২০ অপরাহ্ণ

মুজিব শতবর্ষ ময়মনসিংহ জেলা রেটেড দাবালীগ-২০২১ উদ্বোধন করা হয়েছে। ময়মনসিংহ জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে পুলিশ লাইন্সে রবিবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছেন পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম। অনুষ্ঠানে এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ন সম্পাদক মাসুদুর রহমান মল্লিক দিপু, দাবা উপ-কমিটির সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হানান, সুব্রত দাস নিশিত, সাজ্জাত জাহান চৌধুরী শাহীন প্রমুখ।

উদ্বোধনকালে পুলিশ সুপার বলেন, মাদকমুক্ত যুব সমাজ এবং আগামী দিনের ভবিষ্যত যুবদেরকে সঠিক পথে পরিচালিত করতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা সুষ্ঠ জীবনবোধের চর্চা এনে দেয়। এর মাঝে দাবা খেলা আরো বেশি। ক্রীড়াঙ্গন সুখকর থাকলে যুব সমাজ সুষ্ঠ অবস্থায় থাকবে। ক্রীড়াঙ্গন এবং ক্রীড়া গতিশীল থাকবে। দাবা টুর্ণামেন্ট সম্পর্কে পুলিশ সুপার বলেন, দাবা হলো মেধাভিত্তিক খেলা। এই টুর্ণামেন্ট ক্রীড়া সংস্থার। পুলিশের পক্ষ থেকে সকল ধরণের সহযোগীতা ও পৃষ্ঠপোষকতা অব্যাহত থাকবে।

এর আগে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম বলেন, ময়মনসিংহ দাবা খেলোয়ার তৈরীর চারণভুমি। এখন থেকে দাবা প্রতিযোগীতা নিয়মিত করা হবে। যাতে ময়মনসিংহ থেকে জাতীয় পর্যায়ের দাবারো তৈরী হয়। ১৩ দলে ৬৯ জন খেলোয়াড় প্রতিযোগীতায় অংশ নেন। এর মাঝে ২৩ রেটেড রয়েছে।