বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহ জেলা উত্তর যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে গৌরীপুরে আনন্দ মিছিল

প্রকাশিত হয়েছে- রবিবার, ৩ অক্টোবর, ২০২১
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : অক্টোবর, ৩, ২০২১, ৮:১৬ অপরাহ্ণ

ময়মনসিংহ উত্তর জেলা যুবদলে মো. শামছুল হক (ভিপি সামছু) কে সভাপতি ও মো. রবিউল করিম বিপ্লবকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করায় রোববার (৩ অক্টোবর/২০২১) ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা ও পৌর যুবদলের ব্যানারে আনন্দ মিছিল বের করে। মিছিলটি ঝলমল সিনেমা হল সড়ক থেকে বেড়িয়ে হারুণপার্ক হয়ে উত্তর বাজারে গিয়ে শেষ হয়।

নবঘোষিত পূর্ণাঙ্গ কমিটিকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন উপজেলা যুবদল নেতা মোস্তাফিজুর রহমান পিপলু, রমজান হোসেন বাদল, আনোয়ার হোসেন আনু, শহিদুল ইসলাম শমসের, ওবায়দুল ইসলাম, শিপন মিয়া, ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুর মুহাম্মদ মামুন, সাবেক সহসভাপতি আবুল বাসার আকন্দ, জাহাঙ্গীর আলম রক্তিম, জাহাঙ্গীর আলম মিলন, এমদাদুল হক এমদাদ, মোতালেব সিকদার, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহসভাপতি একেএম আনোয়ারুল ইসলাম কামাল, কাজী আব্দুল্লাহ আল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইলিয়াস উদ্দিন, সহসাংগঠনিক সম্পাদক মো. সোহেল রানা, কর্মসংস্থান সম্পাদক সহিদুল ইসলাম, সহ ত্রাণ ও পুর্নবাসন সম্পাদক সাহেব আলী. যুবনেতা এমদাদুল হক মিলন, আনোয়ার হোসেন, সাইফুল ইসলাম মিলন, মজিবুর রহমান, শরিফ মিয়া, ডা. শাহ জাহান, আবুল কালাম, মাসুদ খান প্রমুখ।

তবে উপজেলা ও পৌর যুবদলের ব্যানারে আনন্দ মিছিল হলেও এ দু’সংগঠনের সভাপতি ও সম্পাদক পর্যায়ের নেতাকর্মীরা কেউ এ আনন্দ শোভাযাত্রায় অংশ নেয়নি। বরং এ কমিটি বাতিলের দাবীতে শনিবার উল্টো মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে উপজেলা ও পৌর কমিটি। উপজেলা যুবদলের সভাপতি তাইজুল ইসলাম খোকন ও পৌর যুবদলের আহ্বায়ক ও সাবেক কাউন্সিলর সুজিত কুমার দাস প্রতিবাদ মিছিলের নেতৃত্ব দেন।