আজ বৃহস্পতিবার ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ঈশ্বরগঞ্জে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ তারাকান্দায় প্রেসক্লাবের সভাপতি রফিক বিশ্বাসকে হাসপাতালে দেখতে গেলেন ফুলপুর প্রেসক্লাব সভাপতি গৌরীপুরে পহেলা বৈশাখে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক উৎসব গৌরীপুরে স্বজন সমাবেশের উদ্যোগে বর্ষবরণ উৎসব মানবিক চিকিৎসক সোহানুর রহমান সোহান আর্ত-মানবতার সেবায় এগিয়ে আসুন ! জীবন বাচাঁন ঈদের জামাতে যুবককে ছুরিকাঘাতে খুন এ্যাভেঞ্জারর্স থার্টিন বিজয়ের মাধ্যমে শাহগঞ্জ আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হতদরিদ্র পরিবার ও অসহায় মাদের মাঝে গৌরিপুর স্বজন সমাবেশের ঈদ সামগ্রী বিতরণ গৌরীপুর উপজেলার বাহাদুরপুর সুরেশ্বর দরবার শরীফে বুধবার ঈদুল ফিতর উদযাপিত হয়েছে।
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ৬, ২০২২, ১১:১৯ পূর্বাহ্ণ




ময়মনসিংহ কমার্স কলেজ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও অধ্যক্ষ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত!

“জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২”-এ ময়মনসিংহ জেলায় “শ্রেষ্ঠ প্রতিষ্ঠান” হিসাবে ময়মনসিংহ কমার্স কলেজ এবং “শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান” হিসাবে ময়মনসিংহ কমার্স কলেজের অধ্যক্ষ লায়ন মো. এখলাস উদ্দিন খান নির্বাচিত হয়েছেন। গত ১ সেপ্টেম্বর ময়মনসিংহের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক তার হাতে ক্রেস্ট ও সম্মাননা স্মারক তুলে দেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা এবং আইসিটি) মোহা. শফিকুল ইসলাম। সভাপতিত্ব করেন জেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম।
এদিকে “জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২”- এ ময়মনসিংহ কমার্স কলেজ ময়মনসিংহের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান এবং লায়ন মোহাম্মদ এখলাস উদ্দিন খান শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হওয়ায় স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, ময়মনসিংহ এর শাখা ব্যবস্থাপক আমজাদ হোসেন ফকির এবং কর্মকর্তা আরিফুর রহমান ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০