শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ -|- ১৫ই চৈত্র, ১৪৩০-বসন্তকাল -|- ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে হিজরাদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২৯, ২০২১, ৪:০৯ অপরাহ্ণ

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে হিজড়া সম্প্রদায়ের আড়াই শতাধিক অসহায়ের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। সোমবার নগরীর রফিক উদ্দিন স্টেডিয়ামে স্বাস্থ্যবিধি মেনে বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান এনডিসি উপকারভোগী হিজড়াদের হাতে এই উপহার সামগ্রী তুলে দেন।
জেলা প্রশাসনের আয়োজনে এবং জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান আলীসহ অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ। সংক্ষিপ্ত আলোচনায় বিভাগীয় কমিশনার বলেন, ভয়াবহ করোনা সংক্রমন প্রতিরোধে লকডাউনের কারণে অনেকেই কর্মহীন হয়ে পরেছেন। কর্মহীন বিভিন্ন সম্প্রদায় ও শ্রেণী পেশার মানুষকে পর্যায়ক্রমে সহায়তা প্রদান করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় ময়মনসিংহে বিভিন্ন স্থানের হিজরাদের প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। জেলা প্রশাসক মোহাম্মদ এনামূল হক বলেন, পর্যায়ক্রমে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরন করা হবে। এর আগে রবিবার নগরীর নমেশসেন রোডের প্রায় সাড়ে তিন শতাধিক যৌনকর্মীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
উপহার সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি আলু, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১ লিটার তেল ও ১ প্যাকেট সেমাই।