আজ বৃহস্পতিবার ১৪ই চৈত্র, ১৪৩০, ২৮শে মার্চ ২০২৪

শিরোনাম:
খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের ইফতার ও দোয়া মাহফিল
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ২০, ২০২২, ৭:৩৭ অপরাহ্ণ




ময়মনসিংহে র‌্যাবের অভিযানে বিদেশী মদসহ গ্রেফতার তিন

ময়মনসিংহে র‌্যাবের অভিযানে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাতে ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জ থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৯৩ বোতল আমাদনী নিষিদ্ধভারতীয় বিদেশী মদ উদ্ধার করে র‌্যাব।

র‌্যাবের সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন জানান, ১৯ সেপ্টেম্বর রাতে র‌্যাব-১৪, সিপিএসসি, টিটিসি, ময়মনসিংহ ক্যাম্পের একটি বিশেষ দল ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন- গাজীপুরের সবুজ মিয়া, সরিষা মারওয়াখালি মোকারম হোসেন ইমন ও ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের মধুপুর বাজারের মোঃ মোস্তাকিম আহমেদ। তাদের কাছ থেকে ৯৩ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, তারা দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ নেশা জাতীয় মাদকদ্রব্য বিদেশী মদ অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে বাংলাদেশে এনে নিজ হেফাজতে রেখে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানা এলাকাসহ আশপাশ এলাকায় বিক্রয় করে যুব সমাজকে ধ্বংসের মুখে ধাবিত করছে। গ্রেফতারকৃত আসামীরা বিশেষ ক্ষমতা আইন- ১৯৭৪ এর ২৫-খ (২) ধারার অপরাধী। এব্যাপারে র‌্যাব বাদী হয়ে ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানায় মামলা রুজু করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১