বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ -|- ১৪ই চৈত্র, ১৪৩০-বসন্তকাল -|- ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে মধ্যরাতে নাইটগার্ডদের কম্বল ও শীতবস্ত্র দিলেন ওসি শাহ কামাল

প্রকাশিত হয়েছে- রবিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২২
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ৬, ২০২২, ৪:৪৫ অপরাহ্ণ

ময়মনসিংহে মধ্যরাতে বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে রাতে দায়িত্ব পালনকারী নাইটগার্ডদের মাঝে কম্বল, শীতের কাপড় বিতরণ করলেন কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ।

শনিবার মধ‌্যরাতে ময়মনসিংহ নগরীর বাস টার্মিনাল, রেলওয়ে স্টেশন, গাঙ্গিনাড় পাড়, সদরের ভাবখালী পুরাতন বাজার, ভাবখালী নতুন বাজারসহ নগরীর বিভিন্ন স্থানে প্রায় ৫শতাধিক কম্বল বিতরণ করেন তিনি। শীতের প্রকোপ উপেক্ষা করে শীতের জামা বিতরণ করায় শীতার্তরা মহা খুশি। এসময় ভাবখালী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান রমজান আলী সহ পুলিশের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।
এছাড়াও ওসি শাহ কামাল আকন্দ উপজেলার বিভিন্ন গ্রামের ছিন্নমূল, গরীব ও অসহায় শীতার্ত মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদের মাঝে কম্বল পৌঁছে দিচ্ছেন। পাশাপাশি শহরের বিভিন্ন এতিম খানাতেও শীতবস্ত্র দিচ্ছেন।

কাচারী বাজারের পরশ চন্দ্র মোদক, হাফিজুল, ছাত্তার, ভাবখালী বাজারের হাবিবুর রহমান, মোফাজ্জল, শফিকুল ইসলাম শীতের কাপড় ও কম্বল পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
ভাবখালী পুরাতন বাজারের নাইটগার্ড মোফাজ্জল হোসেন বলেন, রাতে প্রচন্ড শীত পড়লেও কেউ শীতের কাপড় দেয় না। একটা কম্বলের জন্য কত মানুষের কাছে যে গেছি, পাইনি। রাতে ওসি স্যার নিজে এসে আমাদেরকে কম্বল দিছে। সাথে শীতের জামা কাপড়ও দিছে। এহন ভালো লাগতেছে। রাতে ভালো করে ডিউটি করতে পারবো।
এবিষয়ে ওসি শাহ কামাল আকন্দ বলেন, এই শীতে অসহায় মানুষের পাশে দাঁড়ানো পুলিশ বাহিনীর দায়িত্ব বলে মনে করি। নাইটগার্ডরা রাত জেগে পাহাড়া দিয়ে চুরি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ড প্রতিরোধে আমাদের সহযোগিতা করে। এই শীতে তারা কষ্ট করছে। আমাদেরও পাশে এগিয়ে আশা উচিত। তাছাড়া কোনো দুস্থ মানুষ যেন শীতে কষ্ট না পায়, সেজন্য তাদের পাশে এসে শীতবস্ত্র নিয়ে দাঁড়িয়েছি। পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবিক কাজেও এগিয়ে আসছে। শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি জানান।