আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : আগস্ট, ১৪, ২০২০, ৯:৩৬ অপরাহ্ণ




ময়মনসিংহে পুলিশ পরিচয়ে ব্যবসায়ীদের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়াচক্রের সদস্য ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৩

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কসহ আঞ্চলিক সড়কে পুলিশ পরিচয়ে গরু বহনকারী ট্রাক থামিয়ে ব্যবসায়ীদের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়া চক্রের সদস্যসহ আরো দুই মাদক ব্যবসায়ীকে ময়মনসিংহ ডিবি পুলিশ গ্রেফতার করেছে। শুক্রবার সকালে রাতে ও সকালে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল ও একশত ৩৪ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
ময়মনসিংহ জেলা গেয়েন্দা পুলিশের (ডিবি) ওসি শাহ কামাল আকন্দ জানান, গত ১০ আগষ্ট রাতে গরু ব্যবসায়ীরা নেত্রকোণা থেকে গরু ক্রয় করে ট্রাকযোগে ঢাকা যাচ্ছিল। ময়মনসিংহ শম্ভুগঞ্জ মোড় পাড় হয়ে একটি হোটেলে গরু ব্যবসায়ীরা নাস্তা করতে যায় এবং অপর একজন ব্যবসায়ী ট্রাকে অবস্থান করে। এ সময় মটরসাইকেলযোগে আকম্মিক এক ব্যক্তি ট্রাকের সামনে দাড়িয়ে গরুর ব্যবসায়ীর কাছে নিজেকে পুলিশ পরিচয় দিয়ে ভয়ভীতি প্রদর্শন করে তার কাছ থেকে ৩৫ হাজার টাকা হাতিয়ে নেয়। এদিকে অপর দুই ব্যবসায়ী ট্রাকের নিকট আসলে এক ব্যবসায়ীকে পুলিশ পরিচয়ধারী ঐ ব্যক্তি তার মোটরসাইকেলে তুলে ময়মনসিংহ শহরের দিকে রওনা করে এবং গরু বোঝাই ট্রাকটি ময়মনসিংহ কোতোয়ালী থানার নিয়ে আসতে বলে। এক পর্যায়ে মোটরসাইকেলে করে নিয়ে আসা গরু ব্যবসায়ীকে শহরের মহারাজা রোডের মাথায় নামিয়ে পুলিশ পরিচয়দানকারী ব্যক্তি কৌশলে পালিয়ে যায়।

এ ঘটনাটি পুলিশের দৃষ্টি গোচরে আসলে পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) মাঠে নামে। এ ঘটনায় কোতোয়ালী থানায় মামলা হয়। ঐ মামলার তদন্তভার ডিবিকে প্রদান করা হয়।

তদন্তকালে ডিবি মহাসড়কের ভিডিও ফুটেজ দেখে ঐ রাতে অপরাধীর মটরসাইকেলের পিছিনে বসা গরুর ব্যবসায়ীকে সনাক্ত করে ডিবি পুলিশ নিশ্চিত হয় ঐ মোটরসাইকেল চালাকই ঘটনাকারী। যাহার পরনে থ্রি কোয়াটার প্যান্ট এবং টি-শার্ট ছিল। এরই সূত্র ধরে ডিবি পুলিশ বৃহ¯প্রতিবার সন্ধ্যায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়নার মোড় নামক স্থান থেকে শফিকুল ইসলাম ওরফে শফিককে গ্রেফতার করে। তার পিতার না হাবিবুর রহমান। সে টঙ্গির সাতরং ওয়াবদা গেইটের বাসিন্দা। তার হেফাজত থেকে ছিনিয়ে নেয়া মোবাইল, টাকা ও ঐ রাতে অপরাধকাজে ব্যবহৃত মটরসাইকেলসহ থ্রি-কোয়াটার প্যান্ট, টি-শার্ট উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।
এছাড়া ডিবির এসআই মলয় চক্রবর্তী পিপিএম সংগীয় অফিসার ফোর্সসহ নান্দাইলের নবিয়াবাদ থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী সোহরাবকে গ্রেফতার করে। এছাড়াও এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ বিভাগীয় নগরীর চরপাড়া থেকে ৮৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক দেলোয়ার হোসেন ওরফে ডালিমকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। শুক্রবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০