বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ -|- ১৪ই চৈত্র, ১৪৩০-বসন্তকাল -|- ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে ডিবির হাতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৮ মে, ২০২০
||
  • প্রকাশিত সময় : মে, ৮, ২০২০, ৮:২০ অপরাহ্ণ
এম.এ আজিজ, প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
করোনাযুদ্ধেও থেমে নেই ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। করোনা সংক্রমন ঠেকাতে মানুষকে ঘরে অবস্থান নিশ্চিত করতে শক্তিশালী ভুমিকা নেয় ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ। তাদের দায়িত্বশীল ভুমিকা আইন শৃংখলা বাহিনীর বাইরেও জেলার সকল মহলে আলোচনায় স্থান পায়। করোনাযুদ্ধের পাশাপাশি আইন শৃংখলা নিয়ন্ত্রণ, দাগী অপরাধী ও মাদক ব্যবসায়ী গ্রেফতার, মাদক উদ্ধারে ধারাবাহিকভাবে দক্ষতার পরিচয় দিয়ে চলছে ময়মনসিংহ ডিবি পুলিশ।
করোনায় যেখানে থমকে যাচ্ছে আইন শৃংখলা বাহিনীর একাধিক দপ্তর, সেখানে ময়মনসিংহ ডিবি দক্ষ বাহিনী হিসাবে একের পর এক প্রমান অভিযানে দুই আন্তঃজেলা মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। তাদের কাছ থেকে পুলিশ ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করে। শুক্রবার সকালে শম্ভুগঞ্জ পশ্চিম বাজার থেকে এই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, এসআই কামরুল হাসান সংগীয় অফিসার ফোর্সসহ শুক্রবার সকালে শম্ভুগঞ্জ পশ্চিম বাজারস্থ রুড়া পীরের মাজার ও ফিসসেড এলাকা থেকে ৩০ গ্রাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী সোহাগ মিয়া ও আলাল উদ্দিনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। শুক্রবার গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।