আজ বৃহস্পতিবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ২৬, ২০২১, ১০:২০ অপরাহ্ণ




ময়মনসিংহে ডিবির হাতে গাজা ও ইয়াবাসহ গ্রেফতার ৫

এম. এ আজিজ, স্টাফ রির্পোটার, ময়মনসিংহ
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে দেড় কেজি গাঁজা ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। বৃহ¯প্রতিবার পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, দায়িত্বশীল পুলিশ সুপার আহমার উজ্জামান মাদকমুক্ত ময়মনসিংহ গড়তে কঠোর নির্দেশনা দিয়েছেন। তারই নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান চালিয়ে আসছে। এ ধারাবাহিকতায় বৃহ¯প্রতিবার ডিবির এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ মুক্তাগাছায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে মন্ডলসেন এলাকা থেকে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, কামরুল ইসলাম, মোঃ সবুজ, জহিরুল ইসলাম ও আফজাল মিয়া। এছাড়া এসআই অজয় কুমার চক্রবর্তী সংগীয় অফিসার ফোর্সসহ নান্দাইল বাজার থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মনোয়ার হোসেন মঞ্জুকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক মাদক মামলা হয়েছে। তাদেরকে শুক্রবার আদালতে পাঠিয়েছে পুলিশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০