আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : অক্টোবর, ১১, ২০২০, ১:৫০ অপরাহ্ণ




ময়মনসিংহে ডিবির হাতে অটো চোর ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৩ ॥ দুই অটো ও গাজা উদ্ধার

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে অটোবাইক চোর চক্রের এক সদস্য ও মাদক ব্যবসায়ীসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে দুইটি চোরাই অটো দুইশত গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। শুক্রবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, মাদক উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও আইন শৃংখলা নিয়ন্ত্রণে পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ডিিিব পুলিশ নয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে ডিবির এসআই আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার ফোর্সসহ শুক্রবার সন্ধ্যায় বিভাগীয় নগরীর চায়না মোড় থেকে দুইটি চোরাই অটোরিক্সা সহ চোর চক্রের সক্রিয় সদস্য অজয় কুমার দেবনাথকে গ্রেফতার করে। েেনত্রকোণার খালিয়াজুরি থানার বোয়ালী নাথপাড়ার হরকুমার চন্দ্র দেবনাথের ছেলে। এছাড়া এসআই শহিদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ শুক্রবার রাতে ফুলবাড়ীয়ার জঙ্গলবাড়ী থেকে দুইশত গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, জঙ্গলবাড়ি মধ্যপাড়ার আঃ সামাদের ছেলে আবু সাইদ ও জঙ্গলবাড়ি চকপাড়ার গরীবুল্লাহর ছেলে সুরুজ মিয়া। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। শনিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

tk-web-in




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০