বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে ডিবির অভিযানে ১২ ডাকাত ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৬: ইয়াবা গাজা উদ্ধার

প্রকাশিত হয়েছে- বুধবার, ১৩ মে, ২০২০
||
  • প্রকাশিত সময় : মে, ১৩, ২০২০, ১২:২৬ পূর্বাহ্ণ
এম.এ আজিজ, প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে অভিযানে ১২ ডাকাত ও মাদক ব্যবসায়ীসহ ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র, এক কেজি গাঁজা একশত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। সোমবার রাতে ডিবি পুলিশ বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করে।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ বলেন, করোনা ভাইরাস সংক্রমন আতংকের মধ্যে পবিত্র রমজানে লোকজনের আনাগোনা কম থাকার সুযোগে চিহৃিত অপরাধী, ডাকাত, ছিনতাইকারী, চোর, সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা মাতাচারা দিয়ে উঠেছে। আইন শৃংখলা বাহিনী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নিদেশে লকডাউন নিশ্চিত করতে মাঠে কমরত থাকায় এ সব অপরাধীরা বেপরোয়া হতে শুরু করেছে। এ ধরনের একাধিক খবর এখন আসছে পবিত্র ঈদুল ফিতরে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নিদেশে ডিবি পুলিশ মাঠে নামে।
ওসি শাহ কামাল আকন্দ আরো বলেন, পুলিশ সুপারের নির্দেশে তার নেতৃত্বে ডিবি পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসাবে মঙ্গলবার ভোরে এসআই সোহরাব আলী সংগীয় অফিসার ফোর্সসহ বিভাগীয় নগরীর শম্ভুগঞ্জ ব্রীজের পশ্চিম পাশ থেকে ডাকাতি প্রস্তুতিকালে ১২ চিহৃিত ডাকাতকে গ্রেফতার করে। তারা হলো, সোহাগ মিয়া, মোঃ সোহাগ মিয়া, নাসির উদ্দিন, জহিরুল, নাজমুল হাসান, মোঃ মোস্তফা, মোঃ রাসেল, মোঃ রনি, মোঃ মিঠুন, মোঃ বুলু, জনি আহম্মেদ ও মানিক মিয়া। এদের বেশিরভাগের পাটগুদাম বিহারী ক্যাম্প এলাকায় বলে জানা গেছে। পুলিশ আরো জানায়, এ সকল অপরাধীদের কাছ থেকে বেশ কিছু দেশীয় অত্র উদ্ধার করা হয়।
ওসি শাহ কামাল আকন্দ আরো জানান, আরেক অভিযানে এসআই শহিদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ সোমবার রাতে কেওয়াটখালী থেকে একশত পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা হলো, নেত্রকোনার রাজিব দেওয়ান ও কুড়িগ্রামের মোঃ রিয়াজ।
এছাড়া এসআই মোঃ মনিরুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো মুক্তাগাছার নজরুল ইসলাম ও জবান আলী। গ্রেফতারকৃতদেরকে পৃথক মামলায় মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।