আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : মে, ১১, ২০২০, ১:১৫ পূর্বাহ্ণ




ময়মনসিংহে ডিবি’র অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এম.এ আজিজ, প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ :
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে আন্তঃজেলা এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ৮ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। শনিবার রাতে ভালুকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ভালুকা মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের হয়েছে।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের পাদুর্ভাব নিয়ে পুলিশ নিয়মিত কাজের বাইরে করোনা সংক্রমণ থেকে মানুষকে তাদের ঘরে আবদ্ধ রাখতে দায়িত্ব পালন করে আসছে। আর এই সুযোগে মাদক ব্যবসায়ীরা নিরবে মাদক ব্যবসাসহ নানা অপরাধে লিপ্ত হয়ে পড়ে। তাই পুলিশ মানুষকনকে ঘরে আবদ্ধ রাখার দায়িত্ব পালনের পাশপাশি আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক ব্যবসায়ীদের গ্রেফতার, মাদক উদ্ধারে আবারো মাঠে নেমেছে। এ অভিযানের অংশ হিসাবে শনিবার রাতে ডিবির এসআই শহীদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকার রাংচাপড়া এলাকায় অবিযান পরিচালনা করে। অভিযানে রাংচাপড়ার জনৈক সাইফুলের ফিশারীর সামনে ভালুকা-গফরগাঁও রাস্তা থেকে ৮০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোঃ মহসীনকে গ্রেফতার করে। সে মিদিলা উত্তরপাড়ার আঃ হাদীর ছেলে। তার বিরুদ্ধে মাদক আইনে ভালুকা মডেল থানায় মামলা হয়েছে। রবিবার তাকে আদালতে পাঠানো হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০