আজ মঙ্গলবার ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
মানবিক চিকিৎসক সোহানুর রহমান সোহান আর্ত-মানবতার সেবায় এগিয়ে আসুন ! জীবন বাচাঁন ঈদের জামাতে যুবককে ছুরিকাঘাতে খুন এ্যাভেঞ্জারর্স থার্টিন বিজয়ের মাধ্যমে শাহগঞ্জ আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হতদরিদ্র পরিবার ও অসহায় মাদের মাঝে গৌরিপুর স্বজন সমাবেশের ঈদ সামগ্রী বিতরণ গৌরীপুর উপজেলার বাহাদুরপুর সুরেশ্বর দরবার শরীফে বুধবার ঈদুল ফিতর উদযাপিত হয়েছে। ৫১ শতাংশ কারখানা এখনো মার্চের বেতন দেয়নি গৌরীপুর সর্বরোগে আক্রান্ত রহমত-৩ জাতের ধান : অর্ধশত কৃষক ক্ষতিগ্রস্থ গৌরীপুরে ভিজিএফ চাল বিতরণে অনিয়ম-কম দেয়ার অভিযোগ গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল
||
  • প্রকাশিত সময় : মে, ১০, ২০২০, ৪:০৯ পূর্বাহ্ণ




ময়মনসিংহে ডিবি’র অভিযানে পরিবহনে চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৪

এম.এ আজিজ, প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ :

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে মহাসড়কে পরিবহনে চাঁদাবাজচক্র ও মাদক ব্যবসায়ীসহ ১৪জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দুই শত পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। শনিবার তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, বর্তমান উদ্ভুত করোনা পরিস্থিতিতে বিদ্যমান লক ডাউন উপো করে গার্মেন্টস কর্মীসহ বিভিন্ন শ্রমজীবীরা পায়ে হেটে ঢাকা যাওয়ার চেষ্টা করছে। এক শ্রেনীর সুবিধাবাদী চক্র শ্রমজীবিদের এই অসহায়ত্বের সুযোগে গার্মেন্টস কর্মীদের ঢাকা পাঠানোর নাম করে পুলিশের নামে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন পয়েন্টে পরিবহন থেকে চাঁদা আদায় করে আসছে। শ্রমজীবিদের এ ধরণের অভিযোগের বিষয়টি ময়মনসিংহের পুলিশ সুপার অবগত হন।

পুলিশ সুপার আহমার উজ্জামান জেলা গোয়েন্দা শাখা (ডিবি)কে উক্ত চাঁদাবাজচক্রকে গ্রেফতারের নির্দেশ দেয়। পুলিশ সুপারের নির্দেশে ডিবির ওসি শাহ কামাল আকন্দের পরিকল্পনায় এসআই দেবাশীষ সাহার নেতৃত্বে একটি টিম শনিবার দুপুরে ছদ্মবেশে ময়মনসিংহ দিঘারকান্দা গোলচত্বর মোড়ে অভিযানে নামেন। এ সময় চাঁদা আদায়কালে হাতেনাতে ৯ চাঁদাবাজকে গ্রেফতার করে ডিবি পুলিশ। পুলিশ জানায়, বিভিন্ন গাড়ীতে অসহায় শ্রমজীবিদের যাত্রী হিসাবে উঠাইয়া দিবে বলে গাড়ীর চালকদের কাছ থেকে চাঁদা আদায় করে আসছিল। গ্রেফতারকৃতরা হলো, স্বপন মিয়া, মোঃ রাব্বি, মোঃ কামরুজ্জামান, আল আমিন, হান্নান কবির, শফিকুল ইসলাম শফিক, মোঃ মোতালেব, ফারুক আহম্মেদ ও আলাল মিয়া।

ডিবির ওসি আরো জানান, এসআই শরীফ হায়দার আলী সংগীয় অফিসার ফোর্সসহ শনিবার বিকালে হালুয়াঘাট থানার হালুয়াঘাট উত্তর বাজারস্থ শহীদ মিনারের পাশ থেকে একশত পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী জাহিদুল ইসলাম ওরফে জাহিদকে গ্রেফতার করেছে। এছাড়া এসআই দেবাশীষ সাহা সংগীয় অফিসার ফোর্সসহ বিভাগীয় শহরের রামকৃষ্ণ মিশন রোড থেকে একশত পিস ইয়াবা ট্যাবলেট সহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, মোঃ পাভেল, মোঃ শাহিন, বিকাশ ও প্রান্ত মিয়া। তাদের বিরুদ্ধে কোতোয়ালী ও হালুয়াঘাট থানায় পৃথক মামলা হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০