আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : মে, ১৩, ২০২১, ৪:১৬ অপরাহ্ণ




ময়মনসিংহে ডিবির অভিযানে জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ২১

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ১৪ জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে জুয়ার সামগ্রী ও ৩শত ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিিিবর ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান মাদক ও জুয়ামুক্ত ময়মনসিংহ গড়তে কঠোর অবস্থানে রয়েছে। পুলিশ সুপারের কঠোর নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক ও জুয়া বিরোধী অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসাবে মঙ্গলবার ডিবির এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ গফরগাঁওয়ের জন্মেজয় থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী নাহিদ খান ও মামুন মিয়া। এছাড়া তারাকান্দার রামচন্দ্রপুর থেকে ২শত পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী হেলাল মিয়াকে গ্রেয়তার করা হয়েছে। এসআই সাইদুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ নগরীর আকুয়া ফিরোজ লাইব্রেরী মোড় থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরো দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা হলো, সাদিব হাসান তানজিল ও ইখলাছ আহম্মেদ নয়ন। এসআই আমিনুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ গফরগাঁওয়ের জন্মেজয় থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরো দুই মাদক ব্যবসায়ীকে গ্রেয়তার করে। তারা হলো, মামুন মিয়া ও মোঃ জনি।

এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ মুক্তাগাছায় বিশেষ অভিযান পরিচালনা করে বুধবার রাতে গোলাইতাপুর এলাকা ১৪ জুয়াড়িকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে জুয়াড় সামগ্রী উদ্ধার করা হয়। জুয়াড়িরা হলো, ইসমাইল হোসেন, মানিক মিয়া, রমজান আলী, দুদু মিয়া, জালাল মিয়া, আয়নাল উদ্দিন, হাফিজুল ইসলাম, সেলিম মিয়া, মোঃ খোরশেদ, নূরু ইসলাম, বকুল মিয়া, আমিনুল ইসলাম, ফখরুল আলম ও রফিকুল ইসলাম। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। বুধবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

টি.কে ওয়েভ-ইন

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১