আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
তারাকান্দায় হাতপা বাধা মহিলার মরদেহ উদ্ধার কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন
||
  • প্রকাশিত সময় : জুলাই, ২১, ২০২০, ১০:৩৫ পূর্বাহ্ণ




ময়মনসিংহে ডিবির অভিযানে মাদক ব্যবসায়ী চিহিৃত ছিনতাইকারী চোর ও জুয়াড়িসহ গ্রেফতার ১১

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী, চিহিৃত ছিনতাইকারী, চোর ও জুয়াড়িসহ ১১জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় এককেজি গাঁজা, ১০ গ্রাম হেরোইন, একটি চোরাই মোবাইল ও জুয়ার সামগ্রী উদ্ধার করা হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার), মাদক বিরোধী নিয়মিত অভিযানসহ আসছে ইদুল আযহায় বিভাগীয় নগরী ও আশপাশ এলাকায় আইন শৃংখলা নিয়ন্ত্রণে রাখতে পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ ধারাবাহিক অভিযান পরিচালনা করে আসছে।

এরই অংশ হিসাবে ডিবির এসআই সাইদুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ নগরীর শম্ভুগঞ্জ এলাকায় গত রবিবার রাতে অভিযান পরিচালনা করে। এ সময় এককেজি গাঁজা মাদক ব্যবসায়ী ইসমাইল হোসেনকে গ্রেফতার করে। তার বাড়ি ঢাকার আজিমপুরে। এছাড়া এসআই দেবাশীষ সাহা সংগীয় অফিসার ফোর্সসহ রবিবার রাতে বিভাগীয় নগরীর বাঘমারায় অভিযান চালিয়ে ১০ গ্রাম হেরোইন সহ তিন মাদকাসক্ত ও ছিনতাইকারীকে গ্রেফতার করে। তারা হলো, চরপড়ার আরিফ, গোলপুকুরপাড়ের রাজু চন্দ্র দে ও কৃষ্টপুরের সোহেল ওরফে টুইন্না।

অপরদিকে এসআই আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার ফোর্সসহ সোমবার রাতে ত্রিশালে অভিযান পরিচালনা করে। এ সময় সম্মুখ বৈলরে জুয়ার আসর থেকে ৬ জুয়াড়িকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে জুয়ার সামগ্রী উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত জুয়াড়িরা হলো, সাজা মিয়া, দেলোয়ার হোসন, ফরিদ মিয়া, বিল্লাল হোসেন, আনোয়ার হোসনে শাকিল ও সিরাজুল ইসলাম। এছাড়া এসআই মলয় চক্রবর্তী পিপিএম ফুলপুরে অভিযান চালিয়ে ফুলপুর থানার মামলার আসামী চিহিৃত ও আলোচিত চোর সুমন মিয়াকে গ্রেফতার করে। সে ফুলপুরের পুড়াপুটিয়া গ্রামের আঃ খালেকের ছেলে। গ্রেফতারকৃতদের নামে পৃথক মামলা হয়েছে।

সোমবার তাদেরকে আদালতে পাটিয়েছে পুলিশ। ডিবির ওসি আরো জানান, ইদুল আযহায় হাট-বাজার, বিপনী বিতান ও মার্কেটে আসা ক্রেতা বিক্রেতা এবং রাস্তায় চলাচলকারী জনসাধারণের নিরাপত্তায় পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে। আইন শৃংখলা স্বাভাবিক রাখতে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এ জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১