আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
বাহাদুর ডেস্ক || ওয়েব-ইনচার্জ
  • প্রকাশিত সময় : আগস্ট, ১৮, ২০২১, ১০:০৩ পূর্বাহ্ণ




ময়মনসিংহে ট্রলারডুবি, একজনের মৃতদেহ উদ্ধার

ময়মনসিংহের ভালুকায় আনন্দ ভ্রমণে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছে চিকিৎসকদের একটি ট্রলার।

মঙ্গলবার রাত ৮টার দিকে খিরু নদীতে আনন্দ ভ্রমণ শেষে ফেরার পথে চিকিৎসকদের ওই ট্রলারের সঙ্গে বালু বোঝাই একটি ট্রলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একজনের মৃত্যু হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও একজন।

জানা যায়, ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মঙ্গলবার সকালে অন্তত ২৫ জন আনন্দ ভ্রমণে বের হন। ভ্রমণকারী দলে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক এবং ঘনিষ্ঠজনরা ছিলেন। ভালুকার খিরু নদী দিয়ে গফরগাঁও-কাপাসিয়া-শ্রীপুর সীমান্তের ত্রিমোহনী এলাকায় বেরাতে যান তারা। ভ্রমণ দলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ও দুই শিশুসহ ৬ জন, বিভিন্ন ওষুধ কোম্পানির প্রতিনিধি, ডায়াগনোস্টিক সেন্টারের লোকজন ছিলেন।

দিনভর আনন্দ ভ্রমণ শেষে সন্ধ্যায় ভালুকায় ফিরছিলেন তারা। কিন্তু ভালুকা উপজেলার রাজৈ ইউনিয়নের উরাহাটি নামক স্থানে খিরু নদীতে দুর্ঘটনার কবলে পরে চিকিৎসকদের বহনকরা ট্রলারটি। আনন্দ ভ্রমণ শেষে রাতে ফেরার পথে বালু বোঝাই একটি ট্রলার তাদের ধাক্কা দেয়। বালু বোঝাই ট্রলারের ধাক্কায় চিকিৎসকদের ট্রলারটি উল্টে যায়। এতে সকল সদস্য সাঁতরে তীরে উঠে আসতে পারলেও নিখোঁজ হয় স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. অমিত রায় ও স্বাস্থ্য কমপ্লেক্সে সংলগ্ন বন্ধু মাল্টিমিডিয়ার ব্যবসায়ী তানভীর হোসেন।

খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস ও ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরিদল নিখোঁজদের উদ্ধারে অভিযান শুরু করে। পুলিশ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারাও  ঘটনাস্থলে যান। রাত সোয়া ১২টার দিকে তানভীরের মৃতদেহ উদ্ধার হয়।

এ বিষয়ে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহফুজারা বেগমকের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আল মামুন বলেন, রাত ৯ টা থেকে উদ্ধার কাজ শুরু হয়। নিখোঁজের উদ্ধারে তারা সর্বাত্মক চেষ্টা করছেন।
রাজৈ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম বাদশা বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় লোকজনকে উদ্ধার করা হয়। একজনের মৃতদেহ উদ্ধার হয়েছে।

ময়মনসিংহের সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম বলেন, একজন চিকিৎসক নিখোঁজ হওয়ার তথ্য তাদের জানানো হয়েছে। নৌকা দিয়ে ঘুরতে বের হয়ে দুর্ঘটনাটি ঘটে। পিকনিকে যাওয়ার বিষয় জানানো হয়নি। বিষয়টি নিয়ে তদন্ত কমিটি বা অন্য কী ধরনের ব্যবস্থা গ্রহণ করা যায় সে বিষয়ে বুধবার সিদ্ধান্ত নেওয়া হবে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১