আজ মঙ্গলবার ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শরাফ উদ্দিন খান পাঠান আর নেই গৌরীপুরে কন্দাল ফসল চাষ বিষয়ক কৃষক প্রশিক্ষণ গৌরীপুরে ইউপি মেম্বারেই বন্ধ করে দিলো দু’টি পরিবারের চলাচল রাস্তা! ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জেলায় শ্রেস্ট ওসি হিসেবে পুরস্কৃত স্বপদে ফিরলেন গৌরীপুরের সাময়িক বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান রুবেল! গৌরীপুরে অতিরিক্ত টোল আদায় বন্ধের দাবিতে ব্যবসায়ীদের প্রতিবাদ কোতোয়ালির পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার জেলায় শ্রেষ্ট পুলিশ পরিদর্শক গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোফাজ্জল হোসেন খানের মনোনয়নপত্র দাখিল গৌরীপুরে সিদ্দিক স্যারের স্মরণসভা ও দোয়া মাহফিল
||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ১৭, ২০২০, ৮:০৮ অপরাহ্ণ




ময়মনসিংহে গাঙ্গিনারপাড় শপিং সেন্টারে আগুন

এম.এ আজিজ, ময়মনসিংহ :

ময়মনসিংহ নগরীর প্রাণকেন্দ্র গাঙ্গিনাপাড় এলাকায় আজাদ শপিং সেন্টারে ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। খবরে পেয়ে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ৩ ইউনিট প্রায় আধঘন্টা সময় চেষ্ঠা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে অপর্ণা প্রশাধনী নামক একটি দোকান পুড়ে যাওয়াসহ বেশ কয়েকটি দোকানের আংশিক ক্ষতি হয়েছে। খবর পেয়ে কোতোয়ালী মডেল থানা, ১নং ফাঁড়ি ও ডিবি পুলিশের পৃথক টিম জানমালের তিতি ও লুটপাট রোধে তাৎনিক ঘটনাস্থল ঘিরে ফেলে। শুক্রবার দুপুর ২টার দিকে এ আগুনের সূত্রপাত হয়। বিভাগীয় শহরের প্রাণকেন্দ্র ও ব্যবসা নির্ভর এলাকায় আগুনের খবর পেয়ে দ্রুত সদর উপজেলা নির্বাহী কর্মকরর্তা শেখ হাফিজুর রহমান ও উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসাইন ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন।


ময়মনসিংহ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আবুল হোসেন জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট চেষ্টা চালিয়ে আধঘন্টার মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনতে সম হয়েছে। ধারণা করা হচ্ছে, অর্পনা প্রসাধনী নামক একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তে আগুন মার্কেটের বেশ কয়েকটি দোকানে ছড়িয়ে পড়ে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি বলেও জানিয়েছেন এই ফায়ার সার্ভিসের কর্মকর্তা। এদিকে গাঙ্গিনারপাড় মার্কেটে আগুনের খবর চারদিকে ছড়িয়ে পড়লে হাজারো মানুষের ভীড় জমে উঠে। এক পর্যায়ে গাঙ্গিনারপাড় স্টেশন রোডে সকল ধরণের যান ও মানুষ চলাচল বন্ধ হয়ে যায়। উপচে পড়া ভীড়ের মধ্যেই ফায়ার সার্ভিসের কর্মীরা প্রাণপণ চেষ্ঠা করে অল্প সময়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০