আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ১৭, ২০২১, ৯:০০ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ৬

ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গত ২৪ ঘন্টায় পলাতক সাজাপ্রাপ্ত ও মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে গ্রেফতার করে। এ সময় গাজা ও ইয়াবা উদ্ধার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে মাদকমুক্ত ময়মনসিংহ গড়া এবং আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছি। এ অভিযানের অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় মাদক ব্যবসায়ী নজরুল ইসলামকে ৫শত গ্রাম গাঁজা ও দেলোয়ার হোসেন ওরফে দেলুকে ৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। এছাড়া একটি সি আর সাজা পরোয়ানা, ২টি জি আর পরোয়ানা সহ আরো তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া অন্যান্য অপরাধে আরো একজনকে গ্রেফতার করা হয়েছে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। বুধবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ চোর, ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের চেষ্ঠা অব্যাহত রয়েছে। এ জন্য নগরবাসির সহযোগীতা প্রয়োজন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০