আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
তারাকান্দায় হাতপা বাধা মহিলার মরদেহ উদ্ধার কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : অক্টোবর, ১০, ২০২১, ৩:১৯ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্ত পলাতকসহ গ্রেফতার ১৩

ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা পুলিশ অভিযানে পরিচালনা করে সাজাপ্রাপ্ত পলাতকসহ ১৩জনকে গ্রেফতার করেছে। নগরীর বিভিন্ন এলাকা থেকে শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত নগরী গড়তে নিয়মিত অভিযান চালানো হচ্ছে। এ অভিযানে গত ২৪ ঘন্টায় তেরজনকে গ্রেফতার করা হয়েছে। এর মাঝে সিআর মামলায় মাত্র ৩ মাসের সাজাপ্রাপ্ত বা অল্প সাজা নিয়ে পালিয়ে বেড়ানো দুইজনকে গ্রেফতার করা হয়। তারা হলো, মোঃ আব্দুল হালিম, পিতা-গিয়াস উদ্দিন ও মোঃ নয়ন। এছাড়া সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত ২ জনকে গ্রেফতার করা হয়। তারা হলো, মোখলেছুর রহমান ও দুলাল মিয়া। অপরদিকে জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত মোঃ আঃ হাই, রেনু আক্তার, হামিদুল ইসলাম, মোঃ সালাউদ্দিন ও আকলিমা খাতুনকে গ্রেফতার করা হয়। এছাড়া নিয়মিত মামলায় মোঃ সাকিব মিয়াকে গ্রেফতার করা হয়। এর আগে ডাকাতির প্রস্তুতি, গনধর্ষন এবং পুলিশ আইনের ৩৪ ধারায় আরো ৩জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা শেষে শনিবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১