আজ শনিবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এম এ আজিজ || প্রধান প্রতিবেদক ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ৭, ২০২২, ৭:২২ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১২

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্তসহ বিভিন্ন অপরাধের দায়ে ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহকে একটি বাসযোগ্য, নিরাপদ ও শান্তিময় ও মাদকমুক্ত নগর গড়তে নবাগত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের দায়ে ১২ জনকে গ্রেফতার করা হয়।

এএর মাঝে এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম নগরীর দিঘারকান্দা ঢাকা বাইপাস মোড় থেকে জুয়া আইনের মামলায় আসামী মোঃ সাঈদ আহমেদকে গ্রেফতার করে। এসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে একটি টীম ঢাকা বাইপাস টু মুক্তাগাছা গামী রোড থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী মোঃ জীবন হোসেনকে দেশীয় অস্ত্রসহ, এসআই হারুনুর রশিদের নেতৃত্বে একটি টীম ঢোলাদিয়া এলাকা থেকে অপহরন সহ ধর্ষণ মামলার আসামী রাহুল আহম্মেদ অমিতকে গ্রেফতার করে। এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় এলাকা থেকে চুরি মামলার আসামী মোঃ রনি ও আল আমিন, এএসআই রুহুল আমীনের নেতৃত্বে একটি টীম দিঘারকান্দা বাইপাস মোড় সরকারী পাকা রাস্তা থেকে অন্যান্য মামলার আসামী মোঃ জনি মিয়া, মমিন মিয়া ও পারভেজ হোসেনকে গ্রেফতার করে।

এছাড়া এএসআই আবুল কালাম আজাদ, আঃ সাত্তার, মোজাম্মেল হক এবং রফিকুল ইসলাম পৃথক অভিযান পরিচালনা করে আদালতের নির্দেশে পরোয়ানাভুক্ত আরো চারজনকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ রাজীব মাহমুদ, সোহাগ, মোঃ লিপসন মিয়া ও মোঃ সালাউদ্দিন। তাদেরকে বুধবার াদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০