আজ বুধবার ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : অক্টোবর, ৭, ২০২১, ৭:১৫ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্ত পলাতকসহ গ্রেফতার ১৯

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক, গ্রেফতারী পরোয়ানাভুক্ত ও পাসপোর্ট আইনসহ বিভিন্ন অপরাধে ১৯জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে বিভাগীয় ও নগরী ও জেলা সদরের আইন শৃংখলা নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান চালিয়ে আসছে। অভিযানে মঙ্গলবার সকাল পর্যন্ত বিভিন্ন অপরাধের অভিযোগে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে সিআর মামলায় ৩ মাসের সাজাপ্রাাপ্ত সাদ্দাম হোসেনকে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। , পিতা-সুরুজ আলী, সাং-হারটি, পোঃ-মনতলাহাট থানা-
এছাড়া জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো, মোঃ শান্ত, ফারুক, ফারুক, সবুজ মিয়া ও আতিকুল ইসলাম। অপরদিকে পাসপোর্ট আইনে ৪ দালালকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো, টুটুল আহম্মেদ, ব্রজ গোপাল দাস, নুরুল ও শাহ আলম। অপরদিকে ৫১০ পিস ইয়াবা, ৬৮ পিস নেশা জাতীয় ইনজেকশন, ২ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ সাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।তারা হলো, মোঃ অলিউল্লাহ, আল আমিন, সোহেল মিয়া, আক্তারুজ্জামান খান, ইকবাল হোসেন, আওলাদ হোসেন ওরফে খোকন ও মঞ্জুরুল আনোয়ার পাঠান। মাদক ব্যবসায়ী ও পাসপোর্ট দালালদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। ওসি আরো জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণে অবিযান অভ্যাহত রয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০