আজ বৃহস্পতিবার ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ঈশ্বরগঞ্জে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ তারাকান্দায় প্রেসক্লাবের সভাপতি রফিক বিশ্বাসকে হাসপাতালে দেখতে গেলেন ফুলপুর প্রেসক্লাব সভাপতি গৌরীপুরে পহেলা বৈশাখে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক উৎসব গৌরীপুরে স্বজন সমাবেশের উদ্যোগে বর্ষবরণ উৎসব মানবিক চিকিৎসক সোহানুর রহমান সোহান আর্ত-মানবতার সেবায় এগিয়ে আসুন ! জীবন বাচাঁন ঈদের জামাতে যুবককে ছুরিকাঘাতে খুন এ্যাভেঞ্জারর্স থার্টিন বিজয়ের মাধ্যমে শাহগঞ্জ আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হতদরিদ্র পরিবার ও অসহায় মাদের মাঝে গৌরিপুর স্বজন সমাবেশের ঈদ সামগ্রী বিতরণ গৌরীপুর উপজেলার বাহাদুরপুর সুরেশ্বর দরবার শরীফে বুধবার ঈদুল ফিতর উদযাপিত হয়েছে।
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : আগস্ট, ৩, ২০২২, ৭:৩৯ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ ২৩ জন গ্রেফতার

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের পৃথক অভিযানে পরোয়ানাভুক্ত, মাদক ব্যবসায়ীসহ অন্যান্য মামলায় ২৩ জনকে গ্রেফতার করাহ য়েছে। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, অপরাধীদের গ্রেফতার ও আদালতের নির্দেশ বাস্তবায়নে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে বুধবার সকাল পর্যন্ত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই আরিফুল ইসলামের নেতৃত্বে একটি টীম সুহিলা মধ্য পাড়া থেকে মাদক মামলার আসামী মোঃ রফিকুল ইসলাম থেকে ১৭ লিটার চোলাই মদসহ গ্রেফতার করা হয়েছে। এসআই নিরুপম নাগের নেতৃত্বে একটি টীম মোদারপুর প্রশিকিউশন মামলার আসামী মোঃ আনোয়ার হোসেন, মোঃ আবুল কাশেম, গোলাম রব্বানী আকন্দ, হাবিবুর রহমান আকন্দ, মোঃ আনিছুর রহমান, মোঃ আবু তারেক ও মোঃ হাবিবকে গ্রেফতার করে।

এসআই শাহ মিনহাজ, জহিরুল ইসলাম, আনোয়ার হোসেন-১, নিরুপম নাগ, রাশেদুলইসলাম, আশিকুল হাসান, এসআই ত্রিদীপ কুমার বীর, মানিকুল ইসলাম এবং এএসআই সুজন চন্দ্র, রেজাউল করিম, হাজিফুর রহমান, মাহমুদুল হাসান, হযরত আলী, মিজানুর রহমান পৃথক অভিযান পরিচালনা করে জিআর ও সিআর মামলায় পরোয়ানাভূক্ত আসামী ১৫ জনকে গ্রেফতার করে। তারা হলো, খোরশেদ আলী, শরিফুল হক শরীফ, মোঃ মিলন, সুজন, মোঃ আমিন মিয়া, মোঃ শামছুল হক, মোঃ শরাফ উদ্দিন, আলম ওরফে পিচ্চি আলম, মোঃ শান্ত রীন ওরফে বিষু, মোঃ মিজান মিয়া, মোঃ হানিফ, পিয়াল হাসান, মোঃ একলাস, চাম্পা ও মোতাহের হোসেন খান মুন্না। তাদেরকে বুধবার আদালতে পাঠিয়েছে পুলিশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০