আজ বৃহস্পতিবার ১৪ই চৈত্র, ১৪৩০, ২৮শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : জুলাই, ৭, ২০২২, ৭:৪৫ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ৯

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল পর্যন্ত পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের গ্রেফতার করতে নিয়মিত অভিযান চলছে। অভিযানে বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।


এর মাঝে এএসআই আল আমিনের নেতৃত্বে একটি নগরীর বাশবাড়ী কলোনীর একটি মেহগনী গাছের বাগানের ভিতর থেকে মাদক ব্যবসায়ী দিপু সরকার ও উদয় কুমার রায়কে গ্রেফতার করে। তাদেও কাছ থেকে ৩০ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ। এসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে পুটিয়ালী এলাকা থেকে চুরি মামলার আসামী মোঃ গিয়াস উদ্দিন, এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে একটি টীম আকুয়া চৌরঙ্গীর মোড় এলাকা থেকে নিয়মিত মামলার আসামী ইব্রাহিম হোসাইন অন্তু, এসআই দিদার আলমের নেতৃত্বে একটি টীম কেওয়াটখালী এলাকা থেকে নিয়মিত মামলার আসামী রনি, এসআই মানিকুল ইসলামের নেতৃত্বে একটি টীম ধর্ষন মামলার আসামী মোঃ নাঈমকে গ্রেফতার করে। এছাড়া এসআই দেবাশীষ সাহা এবং এএসআই দুলাল চন্দ্র রায় এবং এসআই রাশেদুল ইসলাম পরোয়ানাভুক্ত আরো তিনজনকে গ্রেফতার করে। তারা হলো, লিটন মিয়া ও মোঃ রুমন। এদের মাঝে একই ব্যক্তির নামে একাধিক পরোয়ানা রয়েছে বলে পুলিশ জানায়। তাদেরকে বৃহস্পতিবার আদালতে পাঠিয়েছে পুলিশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১