বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ -|- ১৪ই চৈত্র, ১৪৩০-বসন্তকাল -|- ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৬

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
প্রধান প্রতিবেদক || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : জুলাই, ৫, ২০২২, ৭:৫৭ অপরাহ্ণ

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে পরোয়ানাভুক্তসহ ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের গ্রেফতারে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় পরোয়ানাভুক্ত ৯ জনসহ ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে।
এর মাঝে এসআই নিরুপম নাগের নেতৃত্বে একটি টীম ফুলবাড়ীয়া রোডস্থ সুহিলা পশ্চিমপাড়া থেকে মাদক ব্যবসায়ী তারিকুল ইসলাম তারেক, মোফাজ্জল হোসেন মোফাকে ৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম মাসকান্দা গনসার মোড় মাদক ব্যবসায়ী মোঃ মাসুমকে ১০ পিস নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, এসআই শাওন চক্রবর্তীর নেতৃত্বে একটি টীম বিজয়নগর গ্রাম থেকে নিয়মিত মামলার আসামী আনোয়ার হোসেন ওরফে আনু, এসআই ফারুক আহম্মেদের নেতৃত্বে একটি টীম বাঘমারা পুরাতন মেডিকেল গেইট এলাকা থেকে চিহিৃত ছিনতাইকারী সানাউল্যাহ হক, এএসআই সোহেল রানা চরপাড়া মোড় এলাকা থেকে হারুন অর রশিদ, এসআই ত্রিদীপ কুমার বীরের নেতৃত্বে একটি টীম নিয়মিত মামলার আসামী রহিম উদ্দিনকে গ্রেফতার করে।
এছাড়া এসআই আশিকুল হাসান, জহিরুল ইসলাম, এএসআই রেজাউল করিম, আবুল কালাম আজাদ, হযরত আলী, আব্দুস ছাত্তার, সাইফুল ইসলাম ও এসআই ফারুক আহম্মেদ পৃথক পৃথক অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত আরো ৯ জনকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ মাহমুদুল হাসান, মোঃ সবুজ মিয়া, মোঃ ফকর উদ্দিন, মোঃ ফকর উদ্দিন, রমজান আলী, রমজান আলী, মোঃ রমজান আলী, রমজান আলী ও সহিদ হাসান। এদের মাঝে একই ব্যক্তির নামে একাধিক ওয়ারেন্ট রয়েছে বলে পুলিশ জানায়। গ্রেফতারকৃতদেরকে মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ।