আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : জুন, ১৪, ২০২২, ৯:৩৯ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৩

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্তসহ ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে কোতোয়ালী পুলিশ অপরাধ নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত অঞ্চল গড়তে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্ত এবং মাদক ব্যবসায়ীসহ ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই ত্রিদীপ কুমার বীরের নেতৃত্বে একটি টীম দিঘারকান্দা বাইপাস গোলচত্বর এলাকা থেকে মাদক ব্যবসায়ী আকুয়া চৌরঙ্গীর মোড়ের মোঃ বাবু ও দাপুনিয়ার মোঃ সাজনকে হেরোইন এবং হেরোইন বিক্রির নগদ টাকাসহ গ্রেফতার করে। এসআই আবুল কাশেমের নেতৃত্বে একটি টীম দিঘারকান্দা বাইপাস থেকে মাদক ব্যবসায়ী দাপুনিয়ার সোহাগ মিয়াকে ৯শত পিচ ইয়াবা ও ৫ গ্রাম সমপরিমাণ ইয়াবা টেবলেটের গুড়াসহ গ্রেফতার করে। এএসআই মঞ্জুরুল হকের নেতৃত্বে একটি টীম মাঝিহাটি থেকে মাদক ব্যবসায়ী শাহজাহান সিরাজকে দুইশত গ্রাম গাজাসহ গ্রেফতার করে। এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম চুরি মামলার আসমী আহাদ ওরফে আজাদ, এসআই উত্তম কুমার দাসের নেতৃত্বে একটি টীম চরকালিবাড়ী থেকে মামলার আসমী মমিন মিয়া, এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম আকুয়া দরবার শরীফ রোড এলাকা থেকে জুয়ার সামগ্রী ও নগদ টাকাসহ ৫ জুয়াড়িকে গ্রেফতার করে। তারা হলো, কাজল সরকার, ফারুক, খাইরুল হাসান, নুর হোসেন ও সুজন। এ ছাড়া এএসআই আবুল কালাম আজাদ এবং এএসআই আকরাম হোসেন পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্ত আরো দুইজনকে গ্রেফতার করে। তারা হলো, পুটিয়ালির মোঃ খোকন মিয়া ও মোঃ নজরুল ইসলাম। তাদেরকে মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০