আজ শুক্রবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : অক্টোবর, ৪, ২০২১, ২:৪৫ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্ত পলাতকসহ গ্রেফতার ৯

ময়মনসিংহের কোতোয়ালী মডেল পুলিশ গত ২৪ ঘন্টায় বিশেষ অভিযান পরিচালনা করে দুই সাজাপ্রাপ্ত পলাতকসহ ৯ অপরাধীকে গ্রেফতার করে। রবিবার ভোর পর্যন্ত এই অভিযান চলে।

কোতোয়ালী পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত নগরী গড়তে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযানে রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মাঝে সিআর মামলায় সাজাপ্রাপ্ত পলাতক পাড়াইলের আমিরুল ইসলাম ও নগরীর শিববাড়ির উজ্জল চন্দ্র দে। এছাড়া জি আর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত সাদ্দাম ও ওয়াহিদুল ইসলামকে (টুনু) গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ধর্ষন মামলায় সামিউর রহমান সামিকে গ্রেফতার করা হয়। এছাড়া অপর দিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো, মোঃ রতন, সুমন মিয়া ও মোঃ শান্ত। মাদক ব্যবসায়ীদেও বিরুদ্ধে মামলা হয়েছে। গ্রেফতারকৃতদেরকে রবিবার আদালতে পাঠানো হয়েছে। ওসি আরো জানান, অপরাধ নিয়ন্ত্রণে এ অভিযান চলমান থাকবে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০