আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : মার্চ, ১২, ২০২২, ১০:৫৮ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১১

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করা হয়।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদেও আইনের আওতায় আনতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসাবে পুলিশ অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধের দায়ে ১১ জনকে গ্রেফতার করেছে।
এর মাঝে এসআই মানিকুল ইসলামের নেতৃত্বে একটি টীম জেলা সদরের পরানগঞ্জ ইউপিস্থ পরান বাজার সংলগ্ন বীর বওলা মোড় থেকে মাদক ব্যবসায়ী মোঃ চাঁন মিয়াকে গাজাসহ গ্রেফতার করে। এসআই আরিফুল ইসলামের নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় থেকে ডাকাতির চেষ্টা (পুরাতন) মামলার আসামী শুভ ও শাহিন আলমকে গ্রেফতার করে। এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি কাতলাসেন বাজার থেকে অপহরন(পুরাতন) মামলার আসামী নয়ন মিয়া, এসআই টিটু সরকারের নেতৃত্বে একটি টীম কেওয়াটখালী রেলগেইট এলাকার একটি হোটেল থেকে মোঃ মামুন মিয়া, মোঃ বাদশা মিয়া, জেসমিন আক্তার ও হ্যাপি আক্তারকে অসামাজিক কার্যকলাপের দায়ের গ্রেফতার করে। এছাড়া এএসআই মিজানুর রহমান থানা ৩টি মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী চর কালিবাড়ির এন.এইচ.এম আমিনুর রহমান সোহেলকে গ্রেফতার করে। তাদেরকে শনিবার আদালতে পাঠিয়েছে পুলিশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১