বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১০

প্রকাশিত হয়েছে- শনিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২২
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ৫, ২০২২, ১০:৪৮ অপরাহ্ণ

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে পরোয়ানাভুক্তসহ বিভিন্ন অপরাধের দায়ে ১০জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এরাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে বিভাগীয় নগরীসহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের গ্রেফতারে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের দায়ে ১০ জনকে গ্রেফতার করে পুলিশ।
এএর মাঝে এসআই শাহ মিনহাজ উদ্দিনের নেতৃত্বে একটি টীম কেওয়াটখালী এলাকা থেকে চুরি পুরাতন মামলায় সন্দিগ্ধ আসামী জামালপুরের মোঃ আশিককে গ্রেফতার করে।
এছাড়া এসআই তাইজুল ইসলাম, এসআই রাশেদুল ইসলাম, এএসআই হুমায়ুন, এএসআই ইলিয়াছ, এএসআই আলামিন, এএসআই সোহেল রানা বিভিন্ন এলাকা থেকে সিআর ও জিআর মামলায় পরোয়ানাভুক্ত ৯ নকে গ্রেফতার করে। এর মাঝে সিআর মামলায় সিহাব ওরফে সিজার এবং জিআর মামলা পরোয়ানায় মোঃ সুমন মিয়া, শাকিল, মোঃ নুরুল ইসলাম, মোঃ আজিজুল, হিরা, পারভেজ, মাহমুদুল হাসান রুবেল ও পারভীনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদেরকে শনিবার আদালতে পাঠিয়েছে পুলিশ।