আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : অক্টোবর, ৩, ২০২১, ৬:৩৭ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্ত পলাতকসহ গ্রেফতার ১২

ময়মনসিংহের কোতোয়ালী থানা বিশেষ অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামীসহ বিভিন্ন অপরাধে ১২জনকে গ্রেফতার করেছে। শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত অঞ্চল গড়তে নিয়মিত অভিযান চলছে। গত ২৪ ঘন্টায় ১২জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে জিআর মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক মোখলেছুর রহমান ও তিন বছরের সাজাপ্রাপ্ত সজীব হোসেন ওরফে মুন্নাকে নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া মাদক ব্যবসায়ী মোঃ মকবুল হোসেন, ধর্ষন মামলায় গলগন্ডার মাওলানা মহতামিম (অন্ধ হাফেজ) মোঃ আনিছুর রহমান, ধর্ষনের চেষ্টায় চর জেলখানার সোরহাব, যৌতুক মামলায় মনির হোসেন ও রুবেল মিয়াকে গ্রেফতার করা হয়। এছাড়া চুরি মামলায় চর ঈশ্বরদিয়ার আপন ও মোঃ রাকিবসহ ১২জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদেরকে শনিবার আদালতে পাঠানো হয়েছে।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০