আজ বৃহস্পতিবার ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
তারাকান্দায় ৬ মাসে সড়কে ঝরল ১৮ প্রাণ ঈশ্বরগঞ্জে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ তারাকান্দায় প্রেসক্লাবের সভাপতি রফিক বিশ্বাসকে হাসপাতালে দেখতে গেলেন ফুলপুর প্রেসক্লাব সভাপতি গৌরীপুরে পহেলা বৈশাখে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক উৎসব গৌরীপুরে স্বজন সমাবেশের উদ্যোগে বর্ষবরণ উৎসব মানবিক চিকিৎসক সোহানুর রহমান সোহান আর্ত-মানবতার সেবায় এগিয়ে আসুন ! জীবন বাচাঁন ঈদের জামাতে যুবককে ছুরিকাঘাতে খুন এ্যাভেঞ্জারর্স থার্টিন বিজয়ের মাধ্যমে শাহগঞ্জ আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হতদরিদ্র পরিবার ও অসহায় মাদের মাঝে গৌরিপুর স্বজন সমাবেশের ঈদ সামগ্রী বিতরণ
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২৩, ২০২২, ৬:১৬ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৮

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের পৃথক অভিযানে বিভিন্ন অভিযোগে ৮জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, অপরাধ নিয়ন্ত্রণ ও আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিয়মিত অভিযান পরিচালনা করছে কোতোয়ালী পুলিশ। এরই অংশ হিসাবে রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে একটি টীম নগরীর পাটগুদাম ব্রীজ মোড় থেকে গরু চুরি মামলার তিন আসামীকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো, কেওয়াটখালী মরাখোলা পাওয়ার হাউজ রোডের আসাদুল ইসলাম, শেরপুরের শ্রীবরদিও সোহেল মিয়া ও বরগুনার কবির হোসেন।
এছাড়া এসআই তাইজুল ইসলামের নেতৃত্বে আরেকটি টীম নগরীর গোলপুকুর পাড় এলাকা থেকে সাড়ে ১৪ লিটার নেশাজাতীয় চোলাই মদ, ব্যাটারী চালিত অটোরিক্সা ও মাদক বিক্রির টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। মাদক ব্যবসায়ীরা হলো, খাগডহর ঘুন্টির রিপন মিয়া ও হালুয়াঘাটের মনির হোসেন।
এসআই(নিঃ) মানিকুল ইসলামের নেতৃত্বে আরেকটি টীম জামালপুর ঢাকা মহাসড়কের নিযামনগর এলাকা থেকে ২৪৬ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ টাকা দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো সদরের উজান ঘাগড়ার আবুল হাসেম ও কুমিল্লার দাউদকান্দির মোঃ রনি। এছাড়াও আদালতের পরোয়ানাভুক্ত আরো একজনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। রবিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০